Twinning dress:বছর শেষের বেড়ু বেড়ু! একই রকম জামা কাপড় পরে কোথায় চললেন যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান?

বছর শেষ হতে আর মাত্র দু দিন বাকি।এই সময়ে ছুটির মধ্যে থাকেন বলিউড থেকে টলিউডের তারকারা।সকলেই তাদের প্রেমিক বা প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন বিদেশে বা দেশের মধ্যেই কোথাও। আগে বলিউডের এই ট্রেন্ডটা ছিল বর্তমানে টলিউডেও তা দেখা যাচ্ছে। এই যেমন এবার ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন যশ এবং নুসরাত।

টলিউডের সবচেয়ে বিতর্কিত জুটি হলেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান। গত বছরের শেষের দিক থেকে তাদের মধ্যে শুরু হয় প্রেম এবং চলতি বছরে জন্ম নেয় তাদের সন্তান ঈশান জাহান দাশগুপ্ত। নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে জলঘোলা কম হয়নি কিন্তু বর্তমানে কলকাতা পুরসভার ওয়েব সাইট থেকে সকলেই জেনে গেছেন ঈশানের বাবার নাম হল যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এর আগে ঘুরতে বেরিয়ে পড়তেন যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান।এখন তো দেখতে দেখতে ঈশানের বয়স হয়ে গেছে চার মাস তাই এবার সকলের সামনে প্রকাশ্যে ছবি এনেই ঘুরতে বেরিয়ে পড়লেন যশ এবং নুসরাত।

Screenshot 43

সম্প্রতি দুজনই নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে একসঙ্গে ছবি দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে দুজনেই একই রঙের এবং একই ডিজাইনের জামা কাপড় পরে রয়েছেন। নুসরাত এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি কি বললে এয়ারপোর্ট লুক? @yashdasgupta’। নিজেদের একটা ছবি যশও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। সেলফি পোস্ট করে যশ লিখেছেন, ‘Vacay Time’!

অর্থাৎ বছর শেষে দুজনে যে বেড়াতে যাচ্ছেন এ কথা স্পষ্ট। কিন্তু কোথায় বেড়াতে যাচ্ছেন এই কথা এখনো জানা যায়নি। সঙ্গে ছেলেকে নিয়েই যাচ্ছেন কি না নতুন বাবা-মা সেটা নিয়ে ছবির কমেন্ট বক্সে প্রশ্ন তুলেছেন অনেক অনুরাগী।

Back to top button