Connect with us

Tollywood

পার্টি মোড অন! নতুন বছরকে স্বাগত জানাতে গোয়ায় পাড়ি দিয়েছেন যশরত। শর্ট ড্রেসে নজর কাড়লেন নুসরত।

Published

on

তাঁদের প্রেমকাহিনী সম্পর্কে মোটামুটি জেনে গিয়েছেন সকলেই। ২০২২ সালকে স্বাগত জানাতে সঙ্গে যশ দাশগুপ্তকে সাথে নিয়ে ঘুরতে গেলেন নুসরত জাহান। কোথায় গিয়েছেন তা প্রথমে ফাঁস করতে না চাইলেও পরবর্তীতে সমুদ্রের ভিডিও যশের ইনস্টা স্টোরি দেখা যায়। নিজের ইনস্টা স্টোরিতে তন্দুরী চা বানানোর একটি ভিডিও শেয়ার করেন নুসরত। লোকেশন তাজ ফোর্ট আগুয়াডা।

ব্যস মুহূর্তেই পরিষ্কার হয়ে যায় যে, তাঁরা বছর শেষের হুল্লোড়ে মাততে পাড়ি দিয়েছেন গোয়ায়। অভিনেত্রীকে সমুদ্র সৈকতের ভিডিও শেয়ার করতেও দেখা গিয়েছে।

টলিউডের এই নতুন মায়ের স্টাইল বরাবরই থেকেছে আলোচনায়। এবারে অফ শোল্ডার সাদা শর্ট ড্রেস পরে ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। সেলিব্রেশনের প্রস্তুতি যে জোরকদমে চলছে ছবির ব্যাকগ্রাউন্ড দেখলে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবির ক্যাপশনও বেশ আকর্ষণীয়।তিনি লিখেছেন,’ শেষ এবং শুরু হোক হাসিও ইতিবাচকতা দিয়ে। নতুন শুরুর উদ্দেশ্যে উল্লাস। ক্যাজুয়াল আউটফিটে ছবি শেয়ার করলেন যশও।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এর আগে নজর কেড়েছিল তাঁদের এয়ারপোর্ট লুক। সবুজ শীতের পোশাক ও কালো ট্র‍্যাক প্যান্ট অভিনেত্রীর পরনে। প্রায় একই পোশাক পড়তে দেখা যায় যশ দাশগুপ্তকে। তফাৎ শুধু একটিই, তার শীত পোশাকটির রঙ ছিল নীল। দুজনেরই চোখে ছিল সানগ্লাস। তবে গোয়ার এই ভ্যাকেশনে যশরতের সাথে ঈশানও পাড়ি দিয়েছে কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending