Yash-Nusrat: যশের কোলে উঠে বসেছেন নুসরাত! বাবুল সুপ্রিয় গলা ছেড়ে গাইছেন গান! জমে উঠলো শুভশ্রীর বাড়ির বিজয়া পার্টি, সঙ্গে জমলো বিতর্ক

সম্প্রতি একটি বৈঠকের হাজির ছিলেন টলিপাড়ার বেশকিছু জনপ্রিয় মুখ। শুধু টলিপাড়া বললে ভুল বলা হবে রাজনৈতিক জগতেও তাদের বেশ নাম ডাক রয়েছে এমনই কিছু তারকা সাংসদ বিধায়ক মন্ত্রীদের দেখতে পাওয়া গেল এই বৈঠকে। কিন্তু সবকিছুর মধ্যে নজর কাটলো একমাত্র জজ দাশগুপ্ত। তার কারণ হিসেবে বলতে হবে এক ঝাঁক তৃণমূলের নেতা মন্ত্রী সাংসদ বিধায়কের মধ্যে বসে রয়েছেন বিজেপির যশ দাশগুপ্ত। বেশ কিছু তারকা কেউ দেখা গেল যারা তৃণমূল ঘনিষ্ঠ। এই ছবি দেখে প্রশ্ন উঠেছে যে এবার কি তবে যশো নাম লেখাতে চলেছে তৃণমূলে!

প্রসঙ্গত সম্প্রতি রাজ এবং শুভশ্রীর আরবানার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে তারকাদের মেলা বসেছিল। এক ঝাঁক তৃণমূল কংগ্রেসের বিধায়ক এবং মন্ত্রীদের দেখতে পাওয়া গেল এই বৈঠকে। দুর্গাপূজো সবেমাত্র গেছে পুজো রেশ এখনো কাটেনি। তাই সেই উপলক্ষে বিজয় সম্মেলনের একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিল তৃণমূল বিধায়ক এবং জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত সেখানে উপস্থিত ছিলেন সস্ত্রীক মন্ত্রী বাবুল সুপ্রিয়, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি, জুন মালিয়া, তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং ঘাসফুল সাংসদ নুসরত জাহান এবং যশ দাশগুপ্তকে। এছাড়া ছিলেন তৃণমূল ঘনিষ্ঠ পরিচালক অরিন্দম শীল এবং তার স্ত্রী। আর দেখা গেল বাংলা টেলিভিশনের উচ্ছে বাবুকে অর্থাৎ মিঠাই ধারাবাহিকের অভিনেতা অদ্রিত রায়কে।

তবে এই সব তারকাদের মধ্যেই যাকে নিয়ে সবচেয়ে বেশি প্রশ্ন উঠেছে সেটি হলেন বিজেপির যশ দাশগুপ্ত। গত বছর বিধানসভা ভোটের আগে হঠাৎই বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত। চণ্ডীতলা থেকে বিজেপির টিকিটে নির্বাচন লড়েও হেরে যান যশ। তবে তারপর থেকে তাকে সক্রিয় রাজনীতিতে দেখতে না পাওয়া গেলেও বিজেপি থেকে নিজের নাম একেবারে সরিয়ে নেননি। কিন্তু এই দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই একাধিক কটাক্ষ ভেসে এসেছেন নেটিজেনদের পক্ষ থেকে। তবে এবার শুধু দেখার যে সত্যি কি যশ এবার বিজেপির হাত ছেড়ে দিল!

Back to top button