নুসরতের জন্মদিনে আদুরে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন যশ, কী লিখলেন অভিনেতা?

অন্তঃসত্ত্বা হওয়া থেকে নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, গত বছর নানান বিতর্কের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। কম ঝড়ঝাপটা সহ্য করতে হয়নি তাঁকে। সেই সময় সর্বদা তাঁর পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। আজ সেই সাহসী অভিনেত্রী নুসরত জাহানেরই জন্মদিন।

এই বিশেষ দিনে তাঁর অনুরাগীরা শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন। তবে যশ দাশগুপ্তের শুভেচ্ছা যেন সবথেকে আলাদা। সেই শুভেচ্ছা বার্তা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন নুসরত নিজেই।

তাদের দুজনের বেড়াতে যাওয়ার একটি ছবি পোস্ট করে নুসরতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যশ। তা যে নুসরতের মন ভালো করে দিয়েছে, তাতে কোনও সন্দেহ নেই। এই শুভেচ্ছা পেয়ে যশকে ধন্যবাদও জানিয়েছেন নুসরত।

Yash Wish

নুসরত ও মিমি যে একে অপরের ভীষণ ভালো বন্ধু, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে কিছুদিন আগেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে এই বন্ধুত্বে নাকি ছেদ পড়েছে। তবে সব জল্পনায় জল ঢেলে এদিন ‘বনুয়া’কে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজে করোনা আক্রান্ত হলেও নুসরতের জন্মদিন কিন্তু ভুলে যান নি অভিনেত্রী। সেই শুভেচ্ছাবার্তার ছবিও শেয়ার করলেন নুসরত।

Mimi Wish

রাজ্যে করোনা সংক্রমণ ক্রমেই বাড়ছে। এর জেরে রাজ্যে জারি হয়েছে বিধিনিষেধ। এর জেরে বাইরে গিয়ে বন্ধুবান্ধব নিয়ে পার্টি করার কোনওভাবেই সম্ভব নয়। তবে বাড়িতে পরিবারকে নিয়ে তো পার্টি করাই যায়। তেমনটাই করলেন নুসরতও।

মিডনাইট বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ারও করেন তিনি। দুধ সাদা রংয়ের টু টিয়ার কেক কাটেন। সন্তান জন্মের পর প্রথম জন্মদিনকে স্মরণীয় করে তুলতে কেকের উপর মায়ের ছবি। আর লেখা, ‘হ্যাপি বার্থডে নয়না’।

এই ছবির ক্যাপশনে নুসরত লেখেন, “এক বছর বয়স বেড়ে যাওয়াকে আগে কখনও এমন আশীর্বাদ মনে হয়নি। মন ভরা শুধুই কৃতজ্ঞতা”। সকলে তাঁকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button