Yash Bollywood Debut:বৌ নুসরাত তো বিগ বসে গেল না, এবার স্বামী যশ চলে গেলেন বলিউডে ডেবিউ করতে! চূড়ান্ত ফ্লপ হিন্দি ছবি ইয়ারিয়া’র সিকুয়েলে হিরো সাজবেন যশ দাশগুপ্ত

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। যাকে ছোট পর্দা থেকে দর্শক চিনলেও বর্তমানে তিনি টলিউডের বড় পর্দার একজন জনপ্রিয় অভিনেতা। তবে বেশ কিছুদিন ধরে তিনি সংবাদ মাধ্যমের চর্চার শিরোনামে ছিলেন। জল্পনা শোনা যাচ্ছিল যে নিজের বলিউডের ডেভিউ করতে চলেছেন এই অভিনেতা নতুন সিনেমার হাত ধরে। এবার এই সুখবরটি অভিনেতা নিজেই তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিলেন।

প্রসঙ্গত ২০১৪ সালের বলিউডের জনপ্রিয় একটি সিনেমা হল ‘ইয়ারিয়া’। এই ছবিটি বক্স অফিসে বেশ ভালোই সফলতা পেয়েছিল। ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল অভিনেতা হিমান্স কোহলি এবং অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডের অন্তরে কান পাতলে শোনা যাচ্ছিল ‘ইয়ারিয়া ২’ এর মুক্তি পাওয়ার কথা। তবে এবার জানা গেল যে এই ছবি হাত ধরেই নিজের বলিউডে ডেভিউ করছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

এদিন নিজেই তার সোশ্যাল মিডিয়ায় ‘ইয়ারিয়া ২’ এর প্রথম পোস্টার প্রকাশ করেন অভিনেতা নিজেই। টলিউডের তার সহকর্মীরা তাকে পোস্টারের নিচে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এই ছবিতে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করবেন বলিউডের সুন্দরী অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।এছাড়াও রয়েছেন পার্ল ভি পুরি, মিজান জাফরি, ওয়ারিনা হুসেন, লিলেত দুবে, প্রিয়া প্রকাশ বেরিয়াক, কৃষণ কুমারের মতো তারকারা।

প্রসঙ্গত প্রথম ছবিতেও দুই অভিনেতা-অভিনেত্রীর জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। এবার দেখার এই টলিউড অভিনেতা এবং বলিউড অভিনেত্রীর জুটিকে ঠিক কতটা পছন্দ করে দর্শক।

Back to top button