Connect with us

Tollywood

ধন্য চরিত্র! উইকেন্ডে নুসরাতকে একা রেখে শেষপর্যন্ত মধুমিতার প্রেমে পড়লেন যশ?

Published

on

যশের সাথে বেশ কিছু দিন হল নুসরাতের নাম জড়িয়ে আছে, এখন আবার হঠাৎ করে ‘বোঝেনা সে বোঝে না’ এর সেই হিট জুটির নাম সামনে এলো কীভাবে?

‘বোঝে না সে বোঝে না’ একটি ভীষণরকম হিট মেগা সিরিয়াল যা এখনো দর্শকের কাছে সমান ভাবে প্রসিদ্ধ। এই সিরিয়াল সকলের কাছে সমান ভাবে হিট করেছিলো মধুমিতা ও যশ ওরফে পাখি আর অরণ্য। তারপর আর একসাথে সেভাবে দুজনকে এক ফ্রেমে দেখা যায় নি। কিন্তু তাদের সেই জুটির অনুরাগী আজও অনেকে। আবারো দুজন কে একসাথে এক ফ্রেমে দেখতে চায় নেটাগরিকরা।

সম্প্রতি নেট মাধ্যমে এক ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে যশ মধুমিতাকে বলছে ‘এবার তাকে বউ বউ লাগছে’ তাহলে কি আবার একসাথে জুটি বাঁধতে চলেছেন দুজনে নাকি নুসরাতের থেকে মন উঠে গেছে যশের?

না আসলে একজন নেটাগরিকের মস্তিষ্কের ফসল এই ভিডিও। এটি একটি এডিট করা ভিডিও ফুটেজ যেখানে দেখা যাচ্ছে অন্য সহ অভিনেতাদের সাথে মধুমিতাকে একপাশে আর এক পাশে যশের মুখ ইঙ্গিত। অন্য অভিনেতাদের সাথে মধুমিতাকে দেখে রেগে যাচ্ছেন যশ। ঠিক অন্য পাশে যখন মধুমিতা একটি লাল শাড়ীতে মাথায় ঘোমটা দিয়ে আসেন তখন যশ বলে ‘এবার আমার বউ বউ লাগছে’ এই ডায়লগটি ছিল ‘বোঝেনা সে বোঝে না’ সিরিয়ালের একটি ডায়লগ। এই পোস্ট এর ভিডিওটি নিছক কল্পনা করে মজার জন্য বানানো একটি ভিডিও পোস্ট। যাতে নেটাগরিকরা আবার মেতে উঠেছে অরণ্য ও পাখি চরিত্র নিয়ে।

 

Trending