Tollywood

ঝাঁকড়া ঝাঁকড়া চুল নিয়ে পোষ্য জেলাটোকে আদর করে খাবার খাওয়াচ্ছে ছোট্ট ইউভান! ‘চুল কাটো না কেন?’ ক্ষোভ নেটিজেনদের

বলিউডে প্রচুর স্টারকিড রয়েছেন, সারা আলি খান অনন্যা পান্ডে আরিয়ান খান সহ একাধিক তারকা সন্তানদের আমরা টিভির পর্দায় প্রায়শই দেখে থাকি। তবে খুদে সদস্যদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় বোধহয় সাইফ এবং করিনার পুত্র তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর। আর আমাদের টলিউডে কে স্টারকিড আছে? বয়সে বড় স্টারকিড কিন্তু অনেকেই আছে কিন্তু ছোটদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তার ফ্যান ক্লাব তৈরি হয়ে গেছে। সদ্য এক বছর হওয়া এই খুদে প্রায়শই তার বাবা-মার সঙ্গে সোশ্যাল মিডিয়ার পর্দায় চলে আসে। জন্মের দিন থেকেই শুভশ্রী এবং রাজ ছেলেকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন বারংবার।

প্রায় দিনই শুভশ্রী অথবা রাজ সোশ্যাল মিডিয়াতে ইউভানের মিষ্টি মিষ্টি ভিডিও এবং ছবি শেয়ার করেন। রবিবারে ছুটির দিনে ইউভান এর কোন ভিডিও বা পোস্ট থাকবেই। তার অন্যথা হলো না এই রবিবারও। শুভশ্রীর একটি পোষ্য সারমেয় আছে যা চিহুয়াহুয়া প্রজাতির। তার নাম জেলাটো। ইউভানকে দেখা গেল বকাঝকা করে জেলাটোকে তার খাবার খাওয়াতে। নিজের ভাষাতেই সে ডেকে ডেকে জেলাটোকে খাওয়ায়।সেই দৃশ্য ক্যামেরাবন্দী করেন মা শুভশ্রী গাঙ্গুলী আর শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ইউভানকে দেখা যায় নিজের ঝাঁকড়া ঝাঁকড়া বড় চুল নিয়ে। এখনো পর্যন্ত ছেলের চুল কাটেননি রাজ এবং শুভশ্রী। খুব সম্ভবত ছেলের বয়স 18 মাস হলে তখন প্রথা অনুযায়ী ছেলের চুল কাটবেন তারা। আর এদিকে ইউভানের চোখেমুখে চুল আসতে দেখে এক নেটিজেন প্রশ্ন করেই ফেললেন যে চুল কাটেননি কেন? যদিও বাকি সকলে ইউভানের হেয়ার স্টাইল কে বেশ সুন্দর বলেছেন। আর ভিডিওটি এত সুন্দর যে ইউভান এবং তার পোষ্যর মধ্যে মেলবন্ধনই আপনার চোখে পড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button