দেবের খাদানে এবার সৌমীতৃষা! প্রধানের পর কয়লা মাফিয়া দেব, মিঠাই কোন ভূমিকায়?

এই বছরে পরপর তিনটি ছবি মুক্তি পেল সুপারস্টার দেবের। কখনো তিনি ব্যোমকেশ, আবার কখনো তিনি বিপ্লবী বাঘা যতীন আর তারপর সব শেষে তিনি হলেন পুলিশ অফিসার। তবে ২০২৪ সালে একেবারে অন্যরকম রূপে হাজির হতে চলেছেন দীপক অধিকারী। অন্য ধরার ছবি নিয়ে আসছেন তিনি। আসছে খাদান।

আরে খবর পাওয়া গেছিল যে এবার দেব নতুন সিনেমায় আসছেন যার নাম খাদান। সেখানে তিনি এবার কয়লা মাফিয়া হতে চলেছেন। এটি আদ্যোপান্ত বাণিজ্যিক ছবি হতে চলেছে যার পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত। তার আগেও লাইনে রয়েছে আরও কিছু সিনেমা। শীত মুখোপাধ্যায়ের সিনেমা টেক্কার কাজ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। ফেব্রুয়ারি মাসে আরেকটা ছবি করবেন তবে সেটা নিয়ে কিছু বলেননি। কয়লা মাফিয়া নিয়ে কাজ চলছে তবে খাদানের নাম সেখানে উল্লেখ করেননি দেব। এদিকে উত্তম কুমারের নায়ককে নতুন রূপে পর্দায় আনতে চাইছেন তিনি। পুজোর আগে কোনটাই মুক্তি পাবে না। আসলে লোকসভা নির্বাচনের জন্য মে-জুন মাস পর্যন্ত ব্যস্ত থাকবেন দেব। পুজোয় আসতে চলেছে টেক্কা। তারপর বাকিগুলি একের পর এক আসবে।

এবার আসল প্রশ্ন হল দেবের বিপরীতে কে হতে চলেছেন নায়িকা? এর আগে প্রধান সিনেমায় একেবারে নতুন মুখ তুলে এনেছেন তিনি নিজের সিনেমায় যিনি হলেন মিঠাই খ্যাত সৌমীতৃষা কুণ্ডু। প্রমাণ হয়ে গেছে যে মূল সিদ্ধান্ত নেননি দেব। তাই এই “দেবতৃষা” জুটিকে নিয়ে দর্শকদের উৎসাহ এবং আগ্রহ আর চাহিদা আরো বেড়ে গেছে। বড় পর্দায় অভিষেক ঘটেছে নায়িকার এই সিনেমার মধ্যে দিয়ে। সেখানেও নিজেকে তিনি প্রমাণ করেছেন। তাই আগামী সিনেমায় দেবের বিপরীতে এই নায়িকাকে দেখা গেলে অবাক হবেন না কেউ।

২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রধান। দেব এবং সৌমীতৃষা ছাড়াও রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী, মমতা শঙ্কর অনির্বাণ চক্রবর্তী। দেব একজন পুলিশ অফিসার। উত্তরবঙ্গের ধর্মপুর নামক একটি গ্রামে ভোটের সময় ভোটের সময় ঘটে যাওয়া কিছু ঘটনাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে এই গল্প।

শুধুমাত্র সৌমীতৃষা নয়, কানাঘুষো শোনা যাচ্ছে যে এই সিনেমায় শাকিব খানের নায়িকা ইধিকা পাল থাকতে পারেন। এর আগে শেষ কাজ করেছেন পিলু সিরিয়ালে রঞ্জা চরিত্রে যা মূলত ভিলেন ছিল কিন্তু পরবর্তীকালে পজিটিভ চরিত্র হয়ে যায়।

Back to top button