Tollywood

বন্ধ হবে উমা? ‘উমার বদলে গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সিজন ফিরিয়ে আনতেই হবে’,শুরু হল উমার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বড়সড় আন্দোলন ! 

ধারাবাহিকের জগতে স্টার জলসা এবং জি বাংলা দুজনেই একে অপরের সঙ্গে প্রচুর কম্পিটিশন করে। নতুন নতুন সিরিয়াল এনে যেমন সাধারণ দর্শকদের মনোরঞ্জন করছে এই দুই চ্যানেল সেরকম নিজেদের মধ্যে প্রতিযোগিতা ও কিন্তু বাড়াচ্ছে। সাম্প্রতিক টিআরপি লিস্টে এই নতুন সিরিয়াল এর জেরেই উপরে উঠে আসছে স্টার জলসা। প্রথম পাঁচে রয়েছে তাদের চার ধারাবাহিক। আলতা ফড়িং, গাঁটছড়া, খুকুমণি হোম ডেলিভারি এই সিরিয়ালগুলো মানুষের মন খুব সহজেই জয় করে নিয়েছে অল্প কয়েকদিনে।

সেই তুলনায় জিবাংলা অনেক নতুন সিরিয়াল এনেও পিছিয়ে পড়েছে। পিলু, উমা জি বাংলার তরফে নতুন আনা হলেও টিআরপি তালিকায়ও খুব ভালো ফল লাগাতারভাবে করে যেতে পারছে না। সবথেকে আশ্চর্যের বিষয় হল জি বাংলা সিরিয়াল টি এর আগে বেশ কয়েকবার প্রথম 5 এর তালিকায় থেকেছে। কিন্তু বর্তমানে এই সিরিয়ালে যা দেখানো হচ্ছে তাতে এই সিরিয়ালের টিআরপি হু হু করে কমছে।

সকলেই আশা করছিলেন যে গয়না বড়ি বেচে যে মেয়েটি জীবন যুদ্ধে এখনো হার স্বীকার করেনি সে একজন বড় ক্রিকেটার হবে আর সেই গল্পই সুচারুরূপে তুলে ধরবেন সিরিয়াল নির্মাতারা। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে ঘটছে অন্য ঘটনা।এখানে ক্রিকেট খেলা তো দূরের কথা ওরা এখন অভির বাড়ির যোগ্য বউ হতেই ব্যস্ত। আর তাই স্বাভাবিকভাবেই উমার দর্শকরা আশাহত। তারই প্রভাব পড়ছে উমার প্রোমোর কমেন্ট বক্সে।

গতকাল জি বাংলার তরফে উমার একটি ক্লিপিংস দেওয়া হয়েছিল।উমার হাতে তৈরি চিঁড়ের পোলাও সকলে ব্রেকফাস্ট খাবে কিনা এই নিয়ে হলো সেই ক্লিপিংস। যদিও কমেন্ট বক্সে সাধারণ মানুষ লিখেছেন যে এটা সিরিয়াল না শুধু কূটকচালির প্রদর্শনী। আবার একজন লিখেছেন যে উমাকে যেভাবে মানসিক চাপ দেওয়া হচ্ছে সেটা তো আসলে বধূ নির্যাতন হচ্ছে।

তবে আরেকটা জিনিসও চোখে পড়ছে যে অধিকাংশ মানুষ চাইছেন ইন্দ্রানী হালদার অভিনীত গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সিজন এবার আনা হোক। এর আগে উমার টাইম স্লটে গোয়েন্দা গিন্নি দেখানো হত। তাই অধিকাংশ মানুষ দাবি করছেন যে এই সাড়ে সাতটার স্লটে উমার বদলে গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সিজন নিয়ে আসা হোক।দর্শকদের দাবি যদি গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সিজন ফিরিয়ে নিয়ে আসা হয় তাহলে উমার টিআরপি তারা কমিয়ে দেবেন অনেকটাই। এখন জি বাংলা কর্তৃপক্ষ তাদের দাবি মেনে নেন কিনা সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button