Tollywood

Didi Number One: টিআরপি বাড়াতে ছেলেদের বদনাম করে নাটক! স্বামীদের একের পর এক অভিযোগে বিদ্ধ ‘দিদি নম্বর ওয়ান’! চাপের মুখেই কি বন্ধের সিদ্ধান্ত?

বাংলা টেলিভিশনের একের পর এক ধারাবাহিক শেষের খবর আসছে। কিন্তু এবার সেইসঙ্গে যোগ হয়েছে একটি জনপ্রিয় রিয়ালিটি শোএর নাম। সম্প্রতি শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’। টিভির পর্দায় দীর্ঘ ১০ বছরের বেশি সম্প্রচার হচ্ছে এই রিয়েলিটি শো ।

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় হঠাৎ করেই নতুন একটি রিয়ালিটি শো এর ঘোষণা করা হয়। যার নাম ‘ঘরে ঘরে জি বাংলা’। তার সঞ্চালিকা হিসেবে দেখা যেতে চলেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। তারপর থেকেই অনেকে ভাবছিল হয়তো ‘রান্নাঘর’ শোটি শেষ হয়ে যাবে। কিন্তু অবশেষে শেষ হচ্ছে দিদি নম্বর ওয়ান।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত? এতদিন ধরে টিভির পর্দায় সম্প্রচার হওয়া রিয়ালিটি শো বিকেল পাঁচটা সময় একেবারে বাঙালির মনের মনিকোঠায় রয়ে গেছে। তার হঠাৎ করে শেষ হয়ে যাওয়ার কারণ কি! তাই নিয়ে অনেকেই অনেক রকম কথা বলছেন।

তার মধ্যে বেশ কিছুদিন আগে এক ব্যক্তি অভিযোগ তোলেন যে স্বামীদের নামে মিথ্যে অভিযোগ করা হয় এই শোতে। তারপরেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। তারপরে আরো একজন এই একই অভিযোগ তোলেন ‘দিদি নম্বর ওয়ান’ এর বিরুদ্ধে। তাদের মতে শুধুমাত্র টিআরপির জন্য মেয়েদের অত্যাচারিত হওয়ার মিথ্যে গল্প তুলে এনে ছেলেদেরকে বদনাম করা হয় এই শোতে।

আর সেই ঘটনার পর থেকেই শোনা যাচ্ছে ‘দিদি নম্বর ওয়ান’ বন্ধ হয়ে যাবে। অনেকেরই বক্তব্য তাহলে কি চ্যানেলের পক্ষ থেকে দিদি নম্বর ওয়ান শোটিকে বন্ধ করে দেওয়া হচ্ছে এই অভিযোগ সামনে আসার পরেই! এখনো সে বিষয়ে চ্যানেল বা অন্যান্যদের কাছ থেকে কোন খবর পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button