Subhashree Ganguly: মনামী-শুভশ্রীদের পায়ে বাঁধা কালো সুতো! শুধু স্টাইল নাকি সত্যিই ফিরিয়ে আনে ভাগ্য? এর জেরেই কি কোটিপতি শুভ ডার্লিং? 

টলিউডের অনস্ক্রিন কেমিস্ট্রিতে যেসময় নাম করা বেশ কঠিন ব্যপার ছিল সে সময় জিৎ ও দেবের সঙ্গে জুটি করে সব কিছুকে টেক্কা দিয়ে নিজের অভিনয় ও কাজের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন শুভশ্রী। সেইসময় থেকে আজ অবধি তাঁকে আর থেমে থাকতে দেখা যায়নি। একের পর চরিত্র করে, নিজড়িয়ে সময়ের সঙ্গে সঙ্গে আপগ্রেড করতে থেকেছেন তিনি।

এই মুহূর্তে তিনি টলিউডে টপ অভিনেত্রীদের লিস্টে। সম্প্রতি আবার প্রযোজনায় নাম লিখিয়েছেন নিজে। এছাড়াও তাঁর বিবাহিত জীবন ও সংসার নিয়েও চর্চা কম নয়।

সব দিক দিয়েই তিনি তাঁর অনুগামীদের অফুরান ভালোবাসা কুড়িয়ে নিচ্ছেন। এটাও মানতে হবে আগের থেকে তাঁর ফ্যাশন সেন্স অনেক বেশি ডেভলপ করেছে। আর সে কারণেই তাঁর এক একটু নতুন লুকে রীতিমতো ঘায়েল হয়ে যান তাঁর অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাক্টিভ। তাঁর সব ছবিই হাজার হাজার লাইক কুড়িয়ে নেয়। কিন্তু তাঁর প্রত্যেকটা ছবিতেই দেখা যায় পায়ে একটি কালো সুতো পরেন তিনি।

তাঁর কারণ, মানা হয় আর্থিক সমস্যা থেকে শরীরের নানা সমস্যা দূর করে পায়ের এই একটি কালো সুতো। জ্যোতিষ বিদ্যায় বলা হয় মঙ্গলবারের দিন পায়ে কালো সুতো বাঁধলে আর্থিক সমস্যা কেটে যায়।

Back to top button