কাল বৌভাত, আজই হাসপাতালে পরমব্রতর সদ্য বিবাহিতা স্ত্রী পিয়া! উৎকন্ঠায় কাটছে প্রতিটা মুহূর্ত

গতকাল অত্যন্ত প্রাইভেট অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহ সম্পন্ন হয়েছে পরমব্রতা চট্টোপাধ্যায় এবং প্রিয়া চক্রবর্তীর। বিয়ের আগে পর্যন্ত দুজনের বিয়ের খবর নিয়ে ছিল জোর জল্পনা। অবশেষে পরমব্রত আনুষ্ঠানিকভাবে বিয়ের স্বীকৃতি দিলেন সোশ্যাল মিডিয়াতে। রেজিস্ট্রি করে আইনত স্বামী-স্ত্রী হলেন পরম আর পিয়া। অজস্র বাঙালি মেয়ের মন ভেঙে গেল যাদের ক্রাশ ছিলেন পরম। কাল বাংলার বিনোদন জগতের সবচেয়ে বড় খবর ছিল এটাই।

কাছের আত্মীয়স্বজন এবং বন্ধুরাই ছিলেন পরম আর পিয়ার সইসাবুদের সাক্ষী। সাদামাটা বিয়ের সাজগোজ। তারপর ছোটখাটো বৌভাত করা হয় দুজনের জন্য। পরমব্রত বিয়ের ছবি পোস্ট করে লিখেছিলেন “চলো তাহলে যাই তুমি আর আমি, সন্ধ্যা যখন আকাশের বিপরীতে ছড়িয়ে পড়ে…এই তো তাই”। এরপর পিয়াও নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছিলেন। তবে বিয়ের পরের দিনই হাসপাতালে ছুটতে হলো রিয়া চক্রবর্তীকে। হলটা কী?

পিয়া চক্রবর্তী গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। প্রায় ছয় বছর একসঙ্গে সংসার করার পর অবশেষে ডিভোর্স দিয়ে একে অপরের সঙ্গে বিচ্ছিন্ন হয়েছিলেন পিয়া এবং অনুপম। সেই বিচ্ছেদের খবর অনুপম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছিলেন। তারপর তিনি এক সাক্ষাৎকারে এও স্বীকার করেছিলেন যে পিয়ার চলে যাওয়া তার কাছে এক বড় ক্ষতি। তবে তিনি আবার পিয়াকে নিয়ে গান লিখবেন।

বিয়ের পরের দিন অর্থাত্‍ আজ ২৮ নভেম্বর বিকেলে অস্ত্রোপচার করা হবে সমাজকর্মী পিয়ার। জানা গেছে যে, তাঁর কিডনিতে পাথর পাওয়া গেছে। কিডনির পাথরটি অনেকদিন থেকে কষ্ট দিচ্ছিল পিয়াকে। তাই নতুন জীবন শুরু করার পরেই পথের এই কাঁটাটিকে সরিয়ে ফেলছেন পিয়া। এদিকে কিডনি স্টোন নিয়ে বিয়ে করতে গিয়ে তাকে নাকি যথেষ্টই শারীরিক যন্ত্রণা ভোগ করতে হয়েছে কাল, এমনটাই জানা গিয়েছে। আর এই কঠিন সময়ে পরমব্রত সবসময়ই পাশে ছিলেন তার স্ত্রীর।

বস্তুত পরম এবং পিয়ার বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের মন্তব্য। কেউ পরমকে বলছে ঘরভাঙানি কেউ আবার পিয়াকে করছে পরকীয়া নিয়ে কটাক্ষ। কিন্তু দুজন কোনো কিছুকেই পাত্তা না দিয়ে ভালবাসায় ভেসে গেছেন ইতিমধ্যেই।

Back to top button