Tollywood

Ananya Chatterjee: বাংলার মানুষের কাছে আজও তিনি সুবর্ণলতা! দাম্পত্য জীবন ভেঙে যেতেই কোথায় হারিয়ে গেলেন জাতীয় পুরস্কারজয়ী অনন্যা চ্যাটার্জি? আবার কবে হবে কামব্যাক?

একটা সময় ছোট পর্দা হোক বা বড় পর্দা, সর্বক্ষেত্রে বড় স্ক্রিন জুড়ে ছড়িয়েছিল একটাই নাম তা হল অনন্যা চ্যাটার্জী। বাংলা বিনোদনের দুনিয়ায় এই নাম অপরিচিত নয়। গ্রাম্য সুলভ চেহারা থেকে একেবারে পশ্চিমী আভিজাত্য, সবকিছু ফুটিয়ে তুলতে পারতেন অনায়াসে। সুবর্ণলতা ধারাবাহিক থেকে অভিনয় এতটাই প্রশংসিত হয়েছে আজও অনন্যা চ্যাটার্জি বলতে দর্শকের মনের সবার আগে মনে পড়ে সুবর্ণলতার কথা।

Subarnalata (TV Series 2010– ) - IMDb
এর আগে একদিন প্রতিদিন নামের একটি ধারাবাহিকেও সমাদৃত হয়েছিল অনন্যার অভিনয়। শুধুমাত্র ধারাবাহিক নয় বড়পর্দাতেও বেশ কিছু ছবিতে অভিনেত্রী অভিনয় অনবদ্য লেগেছিল দর্শকদের। এক কথায় যাকে বলে সুপারহিট। হঠাৎ করেই এই সুপারহিট নায়িকা হারিয়ে গেলেন এই গ্ল্যামার দুনিয়া থেকে। কেনো?

Is actor Ananya Chatterjee a victim of casting couch? | Bengali Movie News  - Times of India
আসলে আমরা অভিনয় জগত মানেই সব সময় ভেবে থাকি রঙিন দুনিয়া। কিন্তু তার বাইরেও যে একটা রহস্যময় দুনিয়া রয়েছে এবং তার প্রতিটি স্তরে রয়েছে হাজার হাজার গল্প কোনওটা হতাশার কোনওটা দুঃখের সেগুলো আমরা জানিনা বা বুঝতে পারি না কিংবা আমাদের আড়ালে চলে যায়।

Ananya Chatterjee | © Nilangraphy All Rights Reserved.Unauth… | Flickr
আর এগুলোর মধ্যে দিয়েই হঠাৎ করে কোন নামিদামি ব্যক্তিত্ব বা তারকা হারিয়ে যান। ঠিক এমনটাই হয়েছে অভিনেত্রী অনন্যা চ্যাটার্জির ক্ষেত্রে। ডান্স বাংলা ডান্সের প্রধান বিচারক হিসেবেও এক সময় অলংকৃত করেছিলেন অনুষ্ঠান।

Ananya Chatterjee Wiki, Affairs, Husband, Height, Age, Family & More
অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার তবা এই অভিনেত্রীর জীবনে এমন কী ঘটে গেল যে হঠাৎ করে অভিনয় জগত থেকে বিদায় নিতে হলো? আসল কারণ জানা না গেলেও যেটা শুনতে পাওয়া যায় সেটা হল বিয়ের পর অভিনেত্রীর দাম্পত্য জীবন সুখের হয়নি। চার বছরের দাম্পত্য জীবন ভেঙে যাওয়ার পর হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন অনন্যা।

Ananya Chatterjee divorce: বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন অনন্যা চট্টোপাধ্যায়  | Indian Express Bangla
এ তো গেল দুঃখের কথা। তবে একটা সুখবর রয়েছে। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি আবার সুবর্ণলতাকে দেখা যেতে পারে পর্দায়। হ্যাঁ, অনন্যা নাকি সাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস পুতুল নাচের ইতিকথা অবলম্বনে টলিউডের নতুন ছবিতে নতুন ভূমিকায় দর্শকদের মাঝে অবতীর্ণ হবেন। শান্তিনিকেতনের একটি বাংলোতে তার শুটিং চলছে। অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় ,পরমব্রত চট্টোপাধ্যায় এবং জয়া আহসান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button