Tollywood

Anurager Chhoya: পর্দায় দীপার সঙ্গে যতই প্রেম করুক না কেন বাস্তবে দীপার মতো সুন্দরী কাউকে খুঁজে পেয়েছেন “সূর্য” দিব্যজ্যোতি দত্ত! কে সেই সিক্রেট সুন্দরী?

আমাদের জীবনে প্রেম, বিয়ে বা বিচ্ছেদের মতো এই বিষয়গুলি খুবই গুরুত্বপূর্ণ অংশ জীবনের কারণ এর মধ্যে দিয়েই নতুন মোড় নেয় প্রত্যেকের জীবন। এই নতুন জীবনে নানা রকম চ্যালেঞ্জ আসে যেগুলি মোকাবিলা করার নামই হলো জীবন।

সাধারণ মানুষের জীবনের থেকেও তারকাদের জীবনের ব্যক্তিগত অংশগুলি জানার বেশ আগ্রহ এবং কৌতূহল থাকে তাদের ভক্তদের মধ্যে এবং বিশেষ করে দর্শকদের মধ্যে। নতুন নতুন প্রেম হলে তো আর কথাই নেই। তবে আজ আমরা এমন একজনের প্রেম জীবন নিয়ে আলোচনা করব যাকে আপনারা চেনেন সূর্য হিসেবে।

হ্যাঁ, ঠিক ধরেছেন। সে ব্যক্তিত্ব হলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। অনুরাগের ছোঁয়া, স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালের মধ্য দিয়ে অভিনেতা নিজের অভিনয় প্রতিভার যে ছাপ তৈরি করেছেন তার মধ্যে দিয়ে অজস্র ভক্ত তৈরি হয়েছে তার। আর সেই ভক্তদের সংখ্যা দিন দিন বলা যায় বেড়েই চলেছে।


সিরিয়ালে দীপার সঙ্গে সূর্যর কেমিস্ট্রি দর্শকদের ভীষণ ভালো লাগে। কিন্তু বাস্তব জীবনে সূর্যর কি দীপা রয়েছে? হ্যাঁ, বাস্তবেও একজন মনের মানুষ খুঁজে নিয়েছেন অভিনেতা দিব্যজ্যোতি। কে সে? আজ বলবো সেই কথাই।


এই সুদর্শন অভিনেতা বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন জানেন? সূত্রে খবর, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস থেকে শুরু করে ইনস্টাগ্রাম রিল, সোশ্যাল মিডিয়াতে দিব্যজ্যোতির পাশে হামেশাই দেখা যাচ্ছে অভিনেতার স্বপ্নের সেই নারীকে। আর এই নায়িকা কিন্তু টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এক মুখ।


অভিনেত্রী অনন্যা দাস এবং দিব্যজ্যোতি দত্তের সম্পর্ক নিয়ে কানাঘুষো খবর ছড়াচ্ছে টলি দুনিয়ায়। উল্লেখ্য ‘দেশের মাটি’ ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্ত এবং অনন্যা দাস অভিনয় করেছিলেন একসঙ্গে। সেই সূত্রেই বন্ধুত্ব থেকে প্রেম হয়েছে দুজনের মধ্যে।সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে হামেশাই তাদের পাশাপাশি দেখে ভক্তরাও কিছুটা অনুমান করতে হয়তো পেরেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)

সত্যি কি লুকিয়ে লুকিয়ে গোপনে প্রেম করছেন দিব্যজ্যোতি? এক সংবাদ মাধ্যম এই প্রশ্ন করলে অভিনেতা সরাসরি উত্তরে না বলে দিয়েছেন। জানিয়েছেন তিনি এবং অনন্যা কোনরকম প্রেমের সম্পর্কে এই মুহূর্তে আবদ্ধ নন। বরঞ্চ অভিনেতা দাবি করেছেন তার দ্বারা প্রেম হবে না। আর সেই অঢেল সময় তার কাছে নেই। আপাতত শুটিংয়েই দীপার সঙ্গে প্রেম করছে সূর্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button