মাখোমাখো প্রেম! হঠাৎই পর্দার মিনির সঙ্গে ব্রেক আপ জিষ্ণু ওরফে শমীক চক্রবর্তীর! এই চরম সিদ্ধান্ত কেন নিলেন অভিনেতা?

টলিপাড়ায় লেগেছে বসন্ত। একে পর এক প্রেমের সম্পর্ক শোনা যাচ্ছে টলিপাড়ায়। সম্প্রতি বিয়ে করেছেন অভিনেতা উদয় প্রতাপ সিং ও অভিনেত্রী অনামিকা চক্রবর্তী, অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিক। এছাড়াও সম্প্রতি তৃতীয় বিয়ে জন্যও বেশ চর্চায় রয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক- শ্রীময়ী চট্টরাজ এবং অনুপম রায় ও প্রশ্মিতা পাল। এছাড়াও আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তী, সৌরজিত ব্যানার্জী আর অমৃতা দেবনাথ, অভিষেক বসু ও সুরভী, রোহান ভট্টাচার্য এবং অঙ্গনা, জেসমিন রায় এবং রাজদীপ গুপ্ত প্রমুখ তারকাদের প্রেমের সম্পর্কের গুঞ্জনে মুখরিত বর্তমানে টলিপাড়া।

তবে অভিনয় জগতে আসার পর তারকাদের মধ্যে প্রেমে পড়া কোনও নতুন বিষয় নয়, অনেক তারকাদের সঙ্গে ঘটেছে এটি। তবে সম কিছুতেই ভালো এবং খারাপ দুটোই থাকে, তেমনই সম্পর্কের ক্ষেত্রেও তাই। টলিপাড়ার তারকাদের মধ্যে হয়তো অনেকেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন কিন্তু শুভ পরিণয় অব্দি পৌঁছায় খুব কম সম্পর্কই। অনেক জনপ্রিয় তারকাই আছেন যাদের মধ্যে একটি মজবুত সম্পর্ক থাকলেও শেষ পর্যন্ত স্থানী হয়নি সেই সম্পর্ক। যেমন এই ধরুন রণজয় বিষ্ণু ও সোহিনী সরকার, মধুমিতা এবং সৌরভ চক্রবর্তী, ইমন ও শোভন, অভিষেক বসু ও দিয়া, শ্রীমা ও গৌরব, জেসমিন ও গৌরব মন্ডল প্রমুখ তারকাদের সম্পর্কও শুরুতে মসৃণ থাকলেও পরবর্তীতে বিচ্ছেদ ঘটে তাদের।

এবারও ঘটল একই ঘটনা! সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারা। সেখানেই প্রধান চরিত্রে অভিনয় করেছেন অন্বেষা হাজরা, অমৃতা দেবনাথ, সৌরজিত ব্যানার্জী এবং শমীক চক্রবর্তী। স্টার জলসার পর্দায় মাত্র আট মাস থাকার পর টিআরপি তালিকায় তেমন ভালো ফল না করার কারণেই পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিক সন্ধ্যাতারা। সেখানে তারার স্বামী এবং গ্রাম প্রধান ঈশ্বরের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন শমীক চক্রবর্তী।

এছাড়াও সম্প্রতি শুটিং শেষ হয়ে যাওয়া ধারাবাহিক ইচ্ছে পুতুলের প্রধান চরিত্র জিষ্ণু চরিত্রে অভিনয় করেছেন শমীক। ধারাবাহিক তার অভিনয় মন জয় করে দিয়েছে দর্শকদের। দুটি ধারাবাহিকই পর্দা থেকেই বিদায় নিয়েও প্রধান চরিত্র হিসেবে ধারাবাহিকটির জনপ্রিয়তাতে তার কৃতিত্ব নেহাতই কম নয়। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার সঙ্গে তার জীবনেও নেমে এসেছে দু’সময়। অভিনেতা অনেক দিন ধরেই সম্পর্কে ছিলেন অভিনেত্রী সোনালিসা দাসের সঙ্গে।

তাদের সম্পর্কের কথা জানত না এমন কেউ ছিল না। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে তাদের ছবি এবং রীল সকলেই খুব পছন্দ করতেন। সম্প্রতি সোনালিসাকে দেখা যায় ইচ্ছে পুতুলে মিনির চরিত্রে যদিও তাদের সম্পর্ক ধারাবাহিকে আগের থেকেই। তবে জানা গেছে আলাদা হয়ে গেছে তাদের পথ। অভিনেতা নিজেই জানিয়েছে সে কথা। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লাইভ এসেছিলেন তিনি সেখানেই তিনি জানিয়েছেন শেষ হয়ে গেছে তার আর সোনালিসার সম্পর্ক।

আরও পড়ুনঃ ‘দেব আর জিৎ দুটোই হারামজাদা!’ বাংলার দুই সুপারস্টারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কিংবদন্তি খলনায়ক সুমিত গাঙ্গুলির

তিনি জানান অনেকদিন ধরেই তাদের মধ্যে ঝামেলা চলছিল নানা কারণে তাই অবশেষে তারা দুজনেই সিদ্ধান্ত নেন আলাদা হয়ে যাওয়ার। তবে তার সঙ্গে তিনি নিয়েছেন আরও একটি গুরুতর সিদ্ধান্ত। তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় থেকে তিনি অনির্দিষ্ট কালের জন্য নিচ্ছেন বিদায়। তিনি এখন চান কিছুটা সময় একা কাটাতে এবং নিজের মনকে শান্ত করতে তাই এই ধরনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বোঝাই যাচ্ছে সম্পর্ক ভেঙে যাওয়ার কারণেই দুঃখিত আছেন অভিনেতা। তার উদ্দেশ্যে তার অনুরাগীরা কামনা করেছেন তিনি যেন দ্রুত ফিরে আসেন জীবনের মূল স্রোতে। তার অভিনয় এবং ছবি মিস করবেন তারা। তাকে আবারও দেখতে চান পর্দায়। অনেকেই বলেছেন “যা হয় ভালোর জন্যই হয়, ভগবান তোমার সব দুঃখ কাটিয়ে দেবেন সব ভালো হয়ে যাবে। তুমি তাড়াতাড়ি ফিরে আসো অভিনয় এবং আমাদের মাঝে।” আমরাও কামনা করব অভিনেতা যেন তাড়াতাড়ি ফিরে আসেন পর্দায়।

Back to top button