Bangla SerialTollywood

Dhulokona: লালনের লিপস্টিক পরিয়ে বিয়ে করা বউ তিতির আসলে কে? ফুলঝুরির সতীনের বেশে তিতির কে? ফাঁস হলো পরিচয়

এই মুহূর্তে ধূলিকণা সিরিয়ালে এক নায়কের দুই বিয়ে নিয়ে তোলপাড় কাণ্ড চলছে। কখনো সে আগের বউয়ের কাছে ফিরে যাচ্ছে আবার কখনো সে নকল বউয়ের কাছে যাচ্ছে। মাঝখানে দেখানো হয়েছিল লালনের স্মৃতি নষ্ট হয়ে যাওয়ার পর সে ফুলঝুরিকে ভুলে গেছিল। সেই সময় তিতিরের সঙ্গে বিয়ে দিয়ে সমস্ত স্মৃতি ফেরানোর চেষ্টা করেছিল তিতির আর ফুলঝুরি মিলে।

সবে সেই চেষ্টা আসলে অন্যদিকে চলে যায়। লালন বাস্তবে ভালবাসতে শুরু করে তিতিরকে। আর এই কথা যে পরিষ্কার জানিয়ে দেয় ফুলঝুরিকে যে সে ফুলঝুরিতে ডিভোর্স দিয়ে তিথিরকে বিয়ে করবে। এমনকি লালনের জেদের কাছে হার মেনে যায় ফুলঝুরি এবং অবশেষে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Actress Sampurnaa Mondal joins the cast of 'Dhulokona' - Times of India
তবে আসলে এই তিতির কে? আমরা জানতে পারলাম তার আসল পরিচয়। বাকিটা জানতে হলে পুরোটা পড়ুন।

এই চরিত্রে যিনি অভিনয় করছেন সে অভিনেত্রীর নাম সম্পূর্ণা মন্ডল। তিনি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত একটি মুখ। এপর্যন্ত বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন এবং খুব ছোট থেকেই শিশু শিল্পী হিসেবে কাজ করে চলেছেন সম্পূর্ণা। খুব বেশি বয়স নয়। ২০০৩ সালে জন্ম হয় তার এবং সেই হিসেবে এই মুহূর্তে তার বয়স মাত্র উনিশ বছর।

গোয়েন্দা গিন্নি সিরিয়ালে শিশু অভিনেত্রীর চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন সম্পূর্ণা। তারপর বিভিন্ন চরিত্রের জন্য নায়িকা হওয়ার প্রস্তাব আসতে থাকে তার কাছে। স্কুলের গণ্ডি প্রেরণার আগেই কালার্স বাংলায় মা দুর্গা সিরিয়ালের মধ্যে দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার।

Looking forward to play Jahnabi's character in 'Hoyto Tomari Jonno':  Sampurnaa Mandal - Times of India
তারপরেই একের পর এক সিরিয়ালের প্রস্তাব পেতে থাকেন নায়িকা। কিন্তু অভিনয়ের জন্য পড়াশোনার সঙ্গে কোনোরকম আপোষ করেননি তিনি। শুটিংয়ের চাপে মাত্র দুদিনের বেশি সপ্তাহে স্কুলে যেতে পারতেন না। তবে কাজ চালিয়ে গেছেন এবং পড়াশোনাও চালিয়ে গেছেন একই সঙ্গে। অবশেষে ২০১৭ সালে বড় চরিত্রে সুযোগ পেলেন করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে।

Sampurna Mondal - Celebrity Style in Rani Rashmoni Episode 564, 2019 from  Episode 564. | Charmboard
রানীমার ছোট মেয়ে জগদম্বার চরিত্রে অভিনয় করে নিজের পরিণত প্রতিভার পরিচয় দেন তিনি। এরপর স্টার জলসা দুর্গা দুর্গেশ্বরী সিরিয়ালে সরাসরি মূল চরিত্রে অভিনয় করেন। তবে এর পাশাপাশি ডিজিটাল পর্দায় কাজ করেছেন তিনি এক ওয়েব সিরিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button