Tollywood

ওস্তাদজির শাস্তির ঠ্যালায় বৃষ্টি ভিজে বেজায় অসুস্থ পিলু! তাকে দেখে দুঃখে মন ভরল আহিরের

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক পিলু। গানকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে এর গল্প যা বেশ অন্য ধরনের গল্প। ফলে সহজেই তা মনে জিতে নিয়েছে দর্শকদের। গুরুজি হিসেবে অভিনয় করতে দেখা গিয়েছে গৌরব রায় চৌধুরীকে। এবার এক নতুন এপিসোড ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বৃষ্টিতে ভিজে কী হাল হলো ছাত্রীর, সেটা নিয়েই এই ভিডিও।

গ্রামের মেয়ে পিলু শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণের বাড়িতে গিয়ে পৌঁছায়। এদিকে তার গানে মুগ্ধ হয়ে আদিত্য নারায়ণ নিজেই তাঁর প্রিয় শিষ্য আহিরকে দায়িত্ব দেন পিলুকে গানের তালিম দেওয়ার জন্য। গুরুজির নির্দেশ মেনে আহির গানের তালিম দেওয়ার জন্য পিলুকে আনে তাদের গান বাড়িতে। কিন্তু সেখানে আসার পর থেকেই একের পর এক সমস্যার মুখে পড়ছে পিলু। এদিকে আহির যে কঠিন সাধনার মধ্যে দিয়ে গান শিখেছে সেটাই সে শেখায় শিষ্যকে। প্রথম দিনই পিলুর গান মুগ্ধ করেছে বাড়ির সবাইকে। এদিকে আবার গানের রেওয়াজ না করে সকলকে কৎবেল মাখা খাওয়ায় পিলু। এটা জানতে পেরে শাস্তি হিসেবে তাকে বাইরে দাঁড়িয়ে সারাদিন রেওয়াজ করতে বলে তার ওস্তাদজি আহির। তার নির্দেশ মানতে গিয়েই বৃষ্টিতে ভিজে যায় পিলু। তারপরেই হয় শরীর খারাপ। বাড়ির কিছু সদস্য তার সেবা-শুশ্রূষা করতে ব্যস্ত হয়ে পড়ে।

ছাত্রীর এই অবস্থা দেখে অনুশোচনা হয় আহিরের। কারণটা যাই হোক, এর ফল এমনটা হোক সে কখনোই চায়নি। এবার কোনদিকে এগোবে গল্প? জানতে দেখুন এই ধারাবাহিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button