Connect with us

Tollywood

Suchitra Sen:চাইনিজ, মোগলাই খেয়েও ‘মিস ফিট’!সামনে এল মহানায়িকা সুচিত্রা সেনের ডায়েট চার্ট

Published

on

যে কোনো সুন্দরী নায়িকাকে দেখলেই আজকালকার প্রজন্মের মধ্যে তাঁকে অনুসরণ করার একটা ট্রেন্ড প্রচলিত রয়েছে। বিশেষ করে তাঁর ডায়েট এবং বেশভূষাকে নিয়ে চর্চা সর্বত্র। আর সেই নায়িকা যদি হন মহানায়িকা সুচিত্রা সেন তাহলে তো কৌতুহলের পারদ তুঙ্গে থাকাই স্বাভাবিক। বাঙালি মানেই যে কব্জি ডুবিয়ে মাছ-ভাত খাবেন এমনটা নয়।

এতদিন পর সামনে এলো সুচিত্রা সেনের ডায়েট। আদৌ কি ডায়েট করতেন তিনি? জানা গেছে যে ডায়েট না করা এই নায়িকার চাইনিজ এবং মোগলাই খাবার ছিল বিশেষ পছন্দের তালিকায়। পছন্দের রেস্তোরাঁও ছিল নির্দিষ্ট করা। সেখানেই যেতেন মনকে তৃপ্ত করতে। ব্যস্ত রুটিনের জন্য পার্টিতে যেতে পারতেন না। আর খুব বেশি পার্টি বা হৈচৈ করা তাঁর পছন্দের তালিকাতেও ছিল না। কাজের পর নিজের ব্যক্তিগত জীবনকে খুব বেশি প্রকাশ্যে আনতে নারাজ ছিলেন সুচিত্রা।

পার্ক স্ট্রিটের বারবিকিউ রেস্তোরাঁ ছিল তাঁর খুবই প্রিয়। সঙ্গী ছিল মেয়ে-জামাই বা কাছের বন্ধুরা। তাঁর জন্য বরাদ্দ ছিল নির্দিষ্ট টেবিল। ঠিক সন্ধে সাতটা নাগাদ যেতেন তিনি। কাবাব প্ল্যাটার তৈরি করা থাকত তাঁর জন্যই। তার মধ্যে ছিল মটন কাবাব, তন্দুরি চিকেন কাবাব, মটন শিক কাবাব, চিকেন হরিয়ালি কাবাব, ফিশ পিসৌরি কাবাব, মুর্গ মালাই কাবাব ইত্যাদি জিভে জল আনা কাবাবের পদ।

এই তালিকার পাশাপাশি চাইনিজও ছিল তাঁর প্রিয় খাবার। এর মধ্যে বিশেষ পছন্দ করতেন সি ফুড স্যুপ, চিমনি স্যুপ ফ্রায়েড চিকেন ওয়ান্টন, হট গর্লিক ফিশ, বারবি কিউ স্পেশাল চাওমিন, ফ্রায়েড চিকেন উইংস, গোল্ডেন ফ্রায়েড প্রন, চিকেন উইথ আমন্ড অ্যান্ড ক্যাশিয়োনাট, প্রন সুইট অ্যান্ড সাওয়ার এবং মিক্সড ফ্রায়েড রাইস।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending