সুচিত্রা সেনের নাতনিকে অ’ক’থ্য ভাষায় হু’ম’কি! লাগাতার হু’ম’কি’র মুখে রাইমাকে নিয়ে চিন্তিত পরিবার

Raima Sen; সেলিব্রিটি আর ট্রোলিং দিনে দিনে সমার্থক হয়ে উঠছে। সিনে দুনিয়া বা সমাজমাধ্যমের পরিচিত মুখদের ট্রোলিং নতুন ঘটনা নয়। সময়ের সঙ্গে সঙ্গে অনেকেই বিষয়টার সঙ্গে মানিয়ে নিয়েছেন। অনেকেই পরোয়া করে না কেন কি বলছে। তবে এ বার বেনজির ঘটনার সাক্ষী থাকলেন টলিউড ডিভা রাইমা সেন (Raima Sen)

Raima Sen, Ma Kali, Actress

বাড়ির ল্যান্ডলাইনে লাগাতার অভিনেত্রীকে হুমকি দেওয়া হচ্ছে বলে খবর। কিন্তু কেন? ‘মা কালী’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন রাইমা। ছবিতে গল্পের প্রেক্ষাপট ১৯৪৬। সেই বছর ১৬ আগস্টের সাম্প্রদায়িক হিং’সা নিয়ে এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প। ইতিহাসের পাতায় যার নাম ‘ডিরেক্ট অ্যাকশন ডে’ বা ‘ক্যালকাটা কি’লিং’স’। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির একাধিক পোস্টার।

 

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, তারপর থেকেই কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তি লাগাতার রাইমার কলকাতার বাড়ির ল্যান্ডলাইনে ফোন করে অভিনেত্রীকে হু’ম’কি দিচ্ছেন। এদিকে এগিয়ে আসছে লোকসভা ভোটের দিনক্ষণ। তার আগে ‘মা কালী’ ছবিটিকে ‘প্রোপাগান্ডা ছবি’ হিসেবে দাগিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। তাই কি এই হুমকি? সেই প্রশ্ন উঠছে নানা মহলে।

Raima Sen, Ma Kali, Actress

 

 

এই মুহূর্তে সুদূর মুম্বাইতে কাজে ব্যস্ত রাইমা। ব্যস্ততার মাঝে ফোনে হু’ম’কি’র কথা স্বীকার করে নেন। অভিনেত্রী অবাক! এমনটাও হতে পারে! রাইমার মতে, যে ভাষায় তাঁকে হুমকি দেওয়া হচ্ছে তা ছাপার অযোগ্য। তবে তিনি বাইরে থাকেন। তাই অভিনেত্রীর কথায়,”মা-বাবা বাড়িতে একা থাকেন। স্বাভাবিক ভাবেই ওঁরা একটু চিন্তিত। তবে বাবা আমায় বিষয়টাকে পাত্তা দিতে নিষেধ করেছেন।’’

আরো পড়ুন:’নিজেকে সুচিত্রা সেন না ভাবলে আরও সাবলীল অভিনেত্রী হতে পারতেন!’ অভিনয় ক্ষমতায় সুচিত্রার থেকে সাবিত্রী অনেকটাই এগিয়ে! মন্তব্য লিলি চক্রবর্তীর

রাইমার মতে, ছবি না দেখে আগে থেকে কোনও কিছু অনুমান করে নেওয়া উচিত নয়। রাইমার আরও সংযোজন, ‘‘ একজন অভিনেত্রীর কাজ যে কোনও চরিত্রে সাবলীল অভিনয় করা। ভাল চরিত্র দেখেই ছবিটা করতে রাজি হই। এখন অহেতুক জটিলতা বাড়ছে।’’ আপাতত ট্রেলার ও টিজার পর্যন্ত অপেক্ষা করেছেন তারা। তবে হু’ম’কি’র জের বাড়লে পুলিশে অভিযোগ দায়ের করবেন অভিনেত্রী।

Back to top button