Aritra Dutta Banik: ডান্স বাংলা ডান্সের খুদে সঞ্চালক থেকে পরাণ যায় জ্বলিয়া রে’তে দেবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয়! পর্দার জনপ্রিয় শিশুশিল্পী অরিত্র বণিক আজ কোথায় কী করছে? জানুন পুরোটা

জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স জুনিয়ার’ রিয়েলিটি শো-এর ছোট্ট সঞ্চালক অরিত্র এই অনুষ্ঠানটির মাধ্যমে আলোচনায় উঠে এসেছিল। অত ছোট বয়সে সে এতটা আলোড়ন ফেলেছিল যা সত্যিই অবাক করার মতো। এর আগে এমন বয়সে এমন দাপটের সঙ্গে কাজ খুব কম দেখা গিয়েছিল।

তবে দুঃখের কথা হলো বহুদিন ধরেই আর অরিত্র দে বণিককে দেখা যাচ্ছে না। মিঠুন চক্রবর্তীর স্নেহ ভাজন, একাধিক সিনেমায় অভিনয় করে কাঁপিয়ে দেওয়া এটাও সহজ নয় যে কোনো অভিনেতার পক্ষে। কিন্তু অরিত্র সেটা করতে পেরেছিল।

যদিও অরিত্র আর আগের মতো ছোট নেই। এখন অনেক বড় হয়ে গিয়েছে এই শিশুশিল্পী। একটা সময় বাংলার জনপ্রিয় সব রিয়েলিটি শোয়ের সঞ্চালনা থেকে শুরু করে বড় পর্দায় একের পর এক কাজ করে হঠাৎ করার উধাও হয়ে গেল সে।

‘চিরদিনই তুমি যে আমার’ থেকে শুরু করে ‘লে ছক্কা’, ‘খোকাবাবু’, ‘পরান যায় জ্বলিয়া রে’ এমন বেশ কিছু হিট সিনেমায় অভিনয় করেছে অরিত্র। এখন কী করছে সে?

এই শিশুশিল্পীর সম্পর্কে একটি নতুন আপডেট এলো সামনে। আসলে অল্প বয়সেই এমন কিছু চরিত্রে সে অভিনয় করে ফেলে যে তার নাম হয়ে যায় পাকা বাচ্চা। একসময় ইন্ডাস্ট্রিতে এই নামেই ডাকা হতে থাকে তাকে। দিনের পর দিন তিনি দর্শকদের কাছে শুধুমাত্র কৌতুক অভিনেতা হিসেবেই তার পরিচয় হচ্ছিল। তাই সে একটা ছোটখাটো ব্রেক নেয়।

সোশ্যাল মিডিয়ায় এই অভিনেতা নিজের এক আসন্ন সিনেমার লুক শেয়ার করেছে। ক্যাপশনে অভিনেতা লিখেছে শিশু শিল্পী হিসাবে একসময় সে ছিল বাংলা ছবি ও টেলিভিশনের এক অবিচ্ছেদ্য অংশ। কিন্তু হঠাৎই ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে যায় সে। আর সেটা নাকি বেশ কিছুটা ইচ্ছাকৃতভাবেই। মূলত পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিল,যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নিজের উচ্চশিক্ষা সম্পন্ন করেছে সে। আবার ক্যামেরার পেছনেও অনেক কাজ করেছে অরিত্র তবে আবার ক্যামেরার সামনে আসছে সে।

অভিনেতা জানিয়েছে একঘেয়ে কমেডি চরিত্র করতে করতে বড্ড বিরক্ত হয়ে গিয়েছিল সে। তাই এমন সিদ্ধান্ত নেয়। এবার নতুন যে সিনেমায় সে কাজ করবে তার নাম ‘ওয়েভলেন্থ’। হাসপাতালের পোশাকে রক্তমাখা অবস্থায় দাঁড়িয়ে রয়েছে অরিত্র।

Back to top button