Tollywood

Dev-Prosenjit: ছবির প্রচারের জন্য শেষ পর্যন্ত দেবের পাল্লায় পড়ে বাংলার সুপারস্টারকে এই সব করতে হলো! লজ্জা লাগে না? বুম্বাদাকে প্রশ্ন নেটিজেনদের

গত ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে পথিকৃত বসুর পরিচালনায় “কাছের মানুষ”। প্রসেনজিৎ, দেব এবং ঈশা সাহা সহ বহু জনপ্রিয় অভিনেতা এই সিনেমায় অভিনয় করেছেন।

এই সিনেমায় পারিবারিক সমস্যা থেকে নিজের ব্যক্তিগত সমস্যা সবকিছুই দেখানো হয়েছে। তারই প্রচার এখন সবজায়গায় করছেন অভিনেতা অভিনেত্রীরা।তবে এবার দেবের পাল্লায় পড়ে বুম্বাদা কে এমন কিছু করতে হলো যাতে নিজেই লজ্জায় পড়েছেন।

Kacher Manush co-stars Prosenjit Chatterjee, Dev share why Durga Puja 2022  will be different - Movies News
সম্প্রতি বুম্বাদা বলেছেন যে হঠাৎ তাকে একদিন দেব ফোন করে বলে যে তুমি কি করছ? তখন প্রসেনজিৎ জানায় সে স্নান করতে যাবে। তখনই দেব বলে যে ঠিক আছে তুমি স্নান করতে যাও সেখানে গিয়ে একটু শ্যাম্পু মেখে আর একটু সাবান মেখে একটা রিলস বানিয়ে সোশ্যাল মিডিয়া পোস্ট করে দাও। আর লিখবে এই স্নানের ঘরে শাম্পু আর সাবান, হ্যাশট্যাগ কাছের মানুষ।

কিন্তু এটি ছিল একটি প্রচার বিপনীন কৌশল ছিল। সামনেই আসছে কাছের মানুষ আর তারই গানের লঞ্চের অনুষ্ঠানে বুম্বাদা এটি প্রকাশ্যে বলেন। তা শুনে দেবও লজ্জায় পড়ে যান। কিন্তু আদতে দেব বুম্বা দাকে খুবই শ্রদ্ধা করেন এবং ভালবাসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button