ফের জোর টক্কর দুই নায়িকার! টেলি দুনিয়ায় ফের নতুন নায়িকার সঙ্গে বিবাদে জড়ালেন সৌমীতৃষা

টলিপাড়া সরগরম আনফলো বিতর্ককে কেন্দ্র করে। বড় পর্দায় সুযোগ পাওয়ার পর নাকি ছোট পর্দার সহকর্মীদের আনফলো করেছেন ‘মিঠাই’ওরফে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। এই নিয়ে সমাজ মাধ্যমে এক লম্বা চওড়া পোস্টও সৌমীতৃষা প্রাক্তন সহ অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। এই মুহূর্তে, স্টুডিও পাড়া উত্তাপ ছড়াচ্ছে সৌমীতৃষা বনাম তন্বী ঠাণ্ডা যুদ্ধ।

সম্প্রতি মুক্তি পেয়েছে সৌমীতৃষা অভিনীত প্রথম ছবি ‘প্রধান’। এই ছবিতে টলিউড সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ছবিতে আইপিএস অফিসার দীপক প্রধানের স্ত্রী রুমি। বড়দিনের মরশুমে বক্সঅফিসে বেশ ভালই ব্যবসা করছে তাঁদের নতুন ছবি।

নাম না করেই সৌমীতৃষাকে দুষতে ছাড়েননি অভিনেত্রী তন্বী লাহা রায়। সেই স্টোরি ভাইরাল হতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রী লিখেছেন,”প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া। পোষ্টে আনকোলাব করে দেওয়া! আরও অনেক দূর পৌঁছন।’ অভিনেত্রী আরও লেখেন, ‘জানি নিজের প্রোফাইল, নিজের ইচ্ছে! তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোল্যাব করেছিলেন? যার গায়ে লাগবে তাঁর জন্যই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। গড ব্লেস!”

বিতর্কের জবাবে সম্প্রতি সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, সৌমিতৃষা এক ইন্টারভিউতে বলেন, “আসা যাওয়ার পথে আমরাতো কত মানুষকে ফলো করি, আনফলো করি। তাই নিয়ে নিউজ হয় কী করে? বাবাহ্ আমি এত ফেমাস! আসলে আমি বদলাইনি একটুও। তোমারা তো আমায় দেখছ? তোমার তাই মনে হয়। আমিতো আমার কষ্ট বেঁচবো ন! সবাই কষ্ট করে বড় হয়। আর যারা কষ্ট করে বড় হয় তাঁদের কোনোদিন অহংকার আসে না।”

আরও পড়ুনঃ স্বামীকে হারিয়েছেন, সন্তান নিখোঁজ! সিলিকনের মূর্তিতে ছেলেকে ফিরে পেলেন টালিগঞ্জের অসহায় একাকী গীতা দেবী

Ranjha Idhika

এরই মাঝে অভিনেত্রীর ফের টক্করে নামবেন টলিপাড়ার আরেক অভিনেত্রীর সঙ্গে। সূত্রের খবর বলছে, দেবের পরবর্তী ছবি ‘খাদান’-এ একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করবেন সৌমীতৃষা। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও ‘প্রিয়তমা’ খ্যাত ইধিকা পাল।

Back to top button