না না করেও প্রেম তো হল অনেক বছর, এবার সেটল হওয়ার পালা! কবে? রুক্মিণীকে বিয়ে নিয়ে বড় ইঙ্গিত দিলেন দেব

সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিতে একসঙ্গে ধরা দিয়েছেন দেব-রুক্মিণী জুটি। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমায় ব্যোমকেশের চরিত্রে ধরা দিয়েছেন দেব এবং তার স্ত্রী সত্যবতীর চরিত্রে ধরা দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এই মুহূর্তে বহু সিনেমাতেই একসঙ্গে ধরা দিয়েছে এই জুটি।

দেব-রুক্মিণীর প্রেম নিয়ে চর্চা দীর্ঘদিনের। তাঁরা কবে বিয়ে করবেন তা নিয়ে দীর্ঘদিনের জল্পনা ভক্তমহলে। দেব এবং রুক্মিণীর রোম্যান্টিক সম্পর্ক নিয়ে চর্চাও কিন্তু কম নয়। আসলে দীর্ঘদিন ধরে দেব এবং রুক্মিণী প্রেম করলেও কখন‌ই নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দেননি। একসঙ্গে বহু জায়গায় বহুবার ঘুরতে গেলেও বা আকারে-ইঙ্গিতে প্রেম করছেন বোঝালেও কখন‌ই নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দেননি।

রুক্মিণীকে বিয়ে প্রসঙ্গে কি বললেন দেব?

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তাদের বিয়ের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করা হলে, দেব নিজের জীবনে তার বিবাহের তাৎপর্য প্রসঙ্গে নিজের মতামত রেখেছেন। তিনি জানিয়েছেন যে, তাঁরা বিয়েকে সম্মান করলেও বিয়েটাই তাদের জীবনের একমাত্র লক্ষ্য নয়। তিনি বিশ্বাস করেন যেকোনও বিয়েই সম্পর্কের ভিত্তি তৈরি করে এবং সেই ক্ষেত্রে রুক্মিণীর ওপর তার অগাধ ভরসা। অভিনেতার কথায় যখন আমরা নিজেরা অনুভব করব বিয়ের উপযুক্ত সময় এসেছে তখন অবশ্য‌ই বিয়ে করব। কিন্তু এখন আমরা কাজ নিয়েই ব্যস্ত।

উল্লেখ্য, দেব কোন‌ও সম্পর্কে জড়ালে সেই সম্পর্কে বিশ্বাস করতে একটু সময় নেন। সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা করেন তিনি। আর সেই কারণেই বিয়ের স্থায়িত্বে বিশ্বাস করেন না তিনি। যদিও প্রচুর সম্পর্কের গুঞ্জন তাকে নিয়ে শোনা যায়নি কখন‌ই।

উল্লেখ্য, রুক্মিণীর আগে টলিউডের সুপারস্টার দেব অধিকারী প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে। টানা ৪টে বছর সম্পর্কে ছিলেন তারা। কিন্তু হঠাৎই দেবের সঙ্গে ব্রেক আপ হয় অভিনেত্রীর। কার্যত ভেঙে পড়েছিলেন শুভশ্রী। এরপর পরিচালক রাজকে বিয়ে করেন শুভশ্রী। আর রুক্মিণীর সঙ্গে সম্পর্কে জড়ান দেব।

Back to top button