নিজের মানুষরা মুখ ফিরিয়েছে! ইন্ডাস্ট্রিই পরিবার! মৃত্যুমুখ থেকে ফিরে কেঁদে ফেললেন জীবন যুদ্ধে জয়ী বাসন্তী চট্টোপাধ্যায়

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) জনপ্রিয় ও বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। অভিনয় করেছেন উত্তম কুমারের সঙ্গেও। এক সময়ের হিট জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার (Prosenjit-Rituparna) ছবিতেও অভিনয় করেছেন বাসন্তী দেবী। বর্তমানে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় মেগা ধারাবাহিক (Mega Serial) গীতা এলএলবি-তে (Geeta LLB) অগ্নিজিৎ মুখোপাধ্যায়ের মায়ের চরিত্রে তাঁকে দেখেছে দর্শক।

দিনকয়েক আগে গুরুতর অসুস্থ ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। টানা ১৫ দিনের বেশি সময় কেটেছে হাসপাতালে। কিছুদিন হল বাড়ি ফিরেছেন। মৃত্যুকে জয় করে বাড়িতে এসে মনের জোর বেড়ে গিয়েছে দ্বিগুণ। সুস্থ হয়ে ফের কবে গীতা এলএলবি-র সেটে দেখা যাবে তাঁকে? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বাসন্তী দেবী বলেন ‘খুব তাড়াতাড়ি ফিরব’।

স্টুডিও পাড়ার সিনিয়র অভিনেত্রী আরও জানান, ‘এখন ভালো আছি। তবে পায়ে সামান্য অসাড়তা রয়েছে। জোর পাচ্ছি না বেশি। একটু সুস্থ হই। তারপর ডাক্তারের পরামর্শ নিয়ে ফের শ্যুটিং সেটে ফিরব। এখন আপাতত রেখার কাছে আছি। ওই আমাকে দেখাশোনা করে। মেয়ে-জামাই এসে দেখা করে গেছে। ওঁদের তো নিজের বাড়ি আছে। সংসার আছে। তাই থাকতে পারে না।’

বাসন্তী চট্টোপাধ্যায় বলেন, কিছুদিন আগে তাঁর ফোন চুরি হয়ে যায়। তাই আপাতত রেখার ফোনেই কথাবার্তা বলছেন সকলের সঙ্গে। তাঁর বাড়ি ফেরায় আনন্দে যারপরনাই খুশি রেখা। দিনরাত এক করে সে প্রার্থনা করেছে যাতে বাসন্তীদেবী সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন।

আরো পড়ুন: বিদায়! সন্ধ্যাতারার পর এবার স্টার জলসার পর্দা থেকে বিদায় নিচ্ছে লাভ বিয়ে আজ কাল, কবে হচ্ছে শেষ শুটিং?

অভিনেত্রীর অসুস্থতায় তাঁর পাশে ছিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গীতা এলএলবি-র পরিচালক স্নেহাশিষ চক্রবর্তীও মাতৃস্নেহে যত্ন করেছেন। আর্থিকভাবেও পাশে দাঁড়িয়েছিলেন তাঁরা। সমাজমাধ্যমে আর্থিক সাহায্যের জন্য একটি পোস্ট শেয়ার করেছিলেন বাসন্তী চট্টোপাধ্যায়ের রীল পুত্র ভাস্বর। সিনেটেলের তরফে ২৫ হাজারের চেকের ব্যবস্থা করে দিয়েছিলেন ঋতুপর্ণা। আর সমাজমাধ্যমের পোস্ট দেখে মোটা টাকা সাহায্য করেছিলেন জলি এলএলবি-র পরিচালক স্বয়ং।

Back to top button