বিদায়! সন্ধ্যাতারার পর এবার স্টার জলসার পর্দা থেকে বিদায় নিচ্ছে লাভ বিয়ে আজ কাল, কবে হচ্ছে শেষ শুটিং?

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলের মধ্যেই চলছে টিআরপি নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই। টিআরপিতে পরিপক্ষ ধারাবাহিকের সঙ্গে টক্কর দিতে না পারলেই মাস খানেকের মধ্যেই ধারাবাহিকের কাহিনীতে ইতি টানছে চ্যানেল। সেই কারণেই জি বাংলার পর্দা থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে অর্গানিক স্টুডিওর ইচ্ছে পুতুল। এছাড়াও এই মাসেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে মিলি।

তবে এই একই অবস্থা স্টার জলসাতেও। বর্তমানে জি বাংলার টপার ধারাবাহিক ফুলকির সঙ্গে টিআরপি পেরে না ওঠায় গতমাসের ২ তারিখ স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে অন্বেষা হাজরা, সৌরজিৎ ব্যানার্জী এবং অমৃতা দেবনাথ অভিনীত ত্রিকোণ প্রেমের কাহিনী সন্ধ্যাতারা। মাত্র ছয়মাসের মধ্যেই কোন রকমকে ধারাবাহিকের কাহিনীর সমাপ্তি ঘটিয়ে স্টার জলসা নিয়ে এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া।

সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় আসতে চলেছে ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী। ধারাবাহিকের গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায় এছাড়াও রয়েছেন ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখার্জী, অম্বরিশ ভট্টাচার্য এবং অহনা দত্ত। ধারাবাহিকের প্রোমো শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। জানা গেছে ধারাবাহিকের তারকারা শুটিংয়ের জন্য ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন বেনারসে।

তবে কারুর পোষ মাস, কারুর সর্বনাশ। একটা ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বিদায় নিচ্ছে একটি ধারাবাহিক। জানা গেছে এই ধারাবাহিকটিকে জায়গা ছেড়ে দিতে এবার পর্দা থেকে বিদায় নিচ্ছে স্টার জলসার লাভ বিয়ে আজকাল। হরগৌরি পাইস হোটেলের দারুন সফলতার পর বর্তমানযুগের বিয়ে, ভালোবাসার কাহিনী নিয়ে শুরু হয়েছিল যীশু সেনগুপ্ত প্রযোজনা সংস্থার আরেকটি ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। ধারাবাহিকটির মাধ্যমে বহুবছর পর ওমকে ছোটপর্দায় দেখে বেশ খুশি হয়েছিলেন দর্শকরা।

যদিও ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী নিয়ে শুরু থেকেই ছিল বেশ জল্পনা। ধারাবাহিকে ওম এবং শ্রাবণের জুটি বেশ ভালোবাসা দিয়েছেন দর্শকরা। তবে ধারাবাহিকে যখন ওম আর মধুমিতার জুটি দর্শকদের ভালোলাগতে শুরু করে, তখন হঠাৎ পরিবর্তন করা হয় ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী। ধারাবাহিকে নতুন অভিনেত্রী নিয়ে আসেন তৃণা সাহা। যদিও অভিনেত্রী পরিবর্তনের পরও পর্দায় বেশ জমজমাট ছিল ধারাবাহিকটি। কিন্তু পরবর্তী সময়ে কাহিনীতে আসা নতুন মোড় একেবারেই মনে ধরেনি দর্শকদের।

আরো পড়ুন:অস্ত গেল সূর্য! দীপার মনে উদয় নতুন প্রেমের!ভালোবাসা দিয়ে দীপার মন জয় করে নিল অর্জুন

ফলেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। তাই প্রযোজনা সংস্থা নিয়েছে এই চরম সিদ্ধান্ত। ইতিমধ্যেই গুটাতে শুরু হয়েছে ধারাবাহিকের কাহিনী। জানা গেছে এই মাসের ২১ তারিখেই শেষবারের মতো শুটিং করে পর্দা থেকে বিদায় নেবে আপনাদের অনেকেরই প্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে আপনারা কারা কারা মিস করবেন?

Back to top button