লড়াই করে ফিরে ছিলেন ক্যান্সারের সঙ্গে, হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে কোমায় চলে গেলেন জীবন শক্তিতে ভরপুর অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

বাংলা টেলিভিশনের সৌজন্যে এখনও পর্যন্ত আমরা বর্ষীয়ান বাঙালি অভিনেতা- অভিনেত্রীদের অভিনয় দেখে চলেছি। লিলি চক্রবর্তী থেকে মাধবী মুখোপাধ্যায়, বাসন্তী চট্টোপাধ্যায় বা সাবিত্রী দেবী, অনামিকা সাহা এই টেলিভিশনের দৌলাতেই তাদের অভিনয়ে এখনও চাক্ষুষ করার সৌভাগ্য হয়েছে আমাদের।

একইসঙ্গে এই বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীরাও সমানতালে পাল্লা দিয়ে অভিনয় করে চলেছেন বর্তমান প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। বলা ভালো এই বর্ষীয়ান অভিনেতা অভিনেত্রীরাই কিন্তু এখনও পর্যন্ত টেলিভিশনে দেখানো যৌথ পরিবারের কান্ডারী। তারাই পরিবারের মাথায় বসে রয়েছেন। তাদের অমোঘ আকর্ষনেই এখন‌ও পর্যন্ত ধারাবাহিক দেখে চলেছেন বহু মানুষ।

আর তাদের অসুস্থতার খবর সত্যিই মনকে ভারাক্রান্ত করে দেয়। এই মুহূর্তে গুরুতর অসুস্থ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। বিগত এক সপ্তাহ ধরে দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি‌। আজ অর্থাৎ বুধবার সকালে বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী সুমিতা চট্টোপাধ্যায়।

ক্যান্সারের মতো মারণ রোগের সঙ্গে দু’দুবার জোর লড়াই করে ফিরে এসেছেন তিনি। তবে এবার গুরুতর অসুস্থ হয়ে কোমায় চলে গেছেন অভিনেত্রী। জানা গেছে, এই মুহূর্তে বর্ষীয়ান অভিনেত্রীর হার্টে পেসমেকার বসানো হয়েছে, কিডনিতে রয়েছে সমস্যা, মূত্র বন্ধ হয়ে গেছে, যার ফলে শরীর ফুলে যাচ্ছে। অভিনেত্রীর অসুস্থতার খবর জানতে পারার পরেই মুষড়ে পড়েছেন টলিউডের অনেকেই।

আরো পড়ুন: ফের সংসার ভাঙল! নিজের সম্মান বাঁচাতে সেই বিচ্ছেদের পথে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

সুমিতা চট্টোপাধ্যায় লিখেছেন, ‘জীবন মৃত্যুর মাঝখানে কঠিন পাঞ্জা লড়াই করছেন পর্দা কাঁপানো কিংবদন্তি অভিনেত্রী বাসন্তী দিদি।” অভিনেত্রী আর‌ও লিখেছেন, “এই খবর জানেননা অনেকেই।। আজ সকালে ওঁর ফোনে কল করতেই জানতে পারি দমদমের একটি হসপিটালে উনি ভর্তি আছেন।। খুবই সংকট জনক অবস্থা তাঁর।” আবেদন করে অভিনেত্রে লিখেছেন, “আর্টিস্টদের সকলের কাছে যাতে এই খবরটা পৌঁছায় তাই শিল্পীবন্ধুদের রিকোয়েস্ট করবো, প্লিজ সবাই শেয়ার করে দাও।”

Back to top button