পরিবার মুখ ফিরিয়েছে! ৩৭ দিন ধরে ভেন্টিলেশনে লড়াই করছেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব!

বাংলার সিনেমা জগতের জনপ্রিয় মুখ তিনি। অভিনয় জগতে পা রেখেছেন সিনেমা ছোট গোকুলপুরের যাত্রা সিনেমার মাধ্যমে। তারপর লাঠি, কাকাবাবু হেরে গেলেন, গোলাপী মুখের রহস্য, শক্তি, সাথী আমার, খেলাঘর বাঁধতে গেলেছে, শুধু তুমি, হটাৎ দেখা, প্রেম আমার, ব্যোমকেশ, নীললোহিত, ছোট মেমসাহেব, রোমিও, বিপর্যয় প্রভৃতি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এছাড়াও ছোট পর্দায় সত্যজিতের গপ্পোর সিরিজে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি তাকে দেখা গেছিল বগলা মামা যুগ যুগ জিও এবং শিবপ্রসাদ মুখোাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালিত সিনেমা রক্তবীজে। সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ভিক্টর ব্যানার্জি, আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, অনুসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, দেবলীনা কুমার, সত্যম ভট্টাচার্য, আম্বড়িশ ভট্টাচার্য এছাড়াও বিশেষ চরিত্রে ছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সিনেমাটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল পর্দায়।

Parthasarathi Deb

সম্প্রতি স্ত্রী সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে অভিনেতার। তারপর থেকেই একা থাকতেন বাড়িতে। ২০২১ সালেও করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। তখনই বেশ কয়েকদিন তিনি কাটিয়েছেন হাসপাতালে। তবে এইবার তাকে নিয়েই আসছে দুঃসংবাদ। জানা গেছে আশঙ্কাজনক অবস্থায় হাসাতালে ভর্তি হয়েছেন অভিনেতা পার্থসারথি দেব। সংবাদ সূত্রে খবর, একমাস ধরে তিনি চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন এম আর বাঙ্গুররে। তবে ইতিমধ্যেই আসছে বড় সংবাদ।

৬৮ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবস্থার ঘটেছে অবনতি। বর্তমানে তাকে রাখা হয়েছে ভেন্টিলেশনে। জানেন কেমন আছেন তিনি? জানা যাচ্ছে ২০২৪ সালের ৯ ফেব্রুয়ারি তাকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। জানা যাচ্ছে ৩৭ দিন ধরে তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। সাংবাদিকরা তারা সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন ধরেন অভিনেতা বাপি দাস। তিনি সাংবাদিকদের জানিয়েছেন তিনি ফুসফুসে সিওপিডি আক্রান্ত হয়েছেন। তিনি এও জানিয়েছেন অভিনেতা সকলকেই চিন্তা পারছেন। তিনি প্রাণপণ লড়াই করছেন বাঁচার।

Parthasarathi Deb

আরও পড়ুনঃ অবশেষে প্রকাশ্যে রাজ-কন্যার ছবি! মেয়ে ইয়ালিনির ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন শুভশ্রী!

ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস ফোরামের জয়েন্ট সেক্রেটারী দিগন্ত বাগচী জানিয়েছেন “শুরুতে দিন পাঁচেক তার খুব কাশি হচ্ছিল। উনি হাসপাতালে ভর্তি হতে রাজি হননি। আমরাই জোর করে হাসপাতালে ভর্তি করিয়েছি। কিন্তু তারপর থেকেই ওনার শরীরের অবস্থা আরও খারাপ হতে শুরু করে।” বেশ কয়েক বছর ধরে ছোট পর্দা থেকে দূরে আছেন তিনি। জানা গেছে আরও বেশ কয়েকটি সিনেমায় তার ডাবিং করা বাকি আছে। তবে বর্তমানে সকলেই চাইছেন দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন অভিনেতা পার্থসারথি দেব।

Back to top button