অবশেষে প্রকাশ্যে রাজ-কন্যার ছবি! মেয়ে ইয়ালিনির ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন শুভশ্রী!

টলিপাড়ার জনপ্রিয় তারকা জুটি পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chokroborty) এবং শুভশ্রী গাঙ্গুলির (Shubhashree Ganguly)। শুভশ্রীর সিনেমা চ্যালেঞ্জ থেকেই একসঙ্গে শুরু করে একসঙ্গে বধূ সিনেমায় কাজ করেছেন তারা। তারপর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে একের পর এক অসাধারণ সিনেমা করেছেন তিনি। ২০১৮ সালের ১১ মার্চ বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। সারা টলিপাড়াই সাক্ষী ছিল তাদের বিয়েতে। কলকাতার বাওয়ালি রাজবাড়ীতে সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

২০২০ সালের ১২ সেপ্টেম্বর তারা হয়েছেন অভিভাবক। তারপর গতবছরই দ্বিতীয়বারের জন্য মা হয় শুভশ্রী। ২০২৩ সালেই তারা তাদের সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন দাদা হতে চলছে তাদের প্রথম সন্তান ইউভান। তারপর শুভশ্রীর সাধ থেকে শুরু করে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। ২০২৩ সালের ৩০ নভেম্বর দ্বিতীয়বারের জন্য পিতা মা হয় তারা। পৃথিবীতে আসে তাদের তৃতীয় সন্তান ইয়ালিনি। তাদের ছোট মেয়ের বয়স এখন সবে সাড়ে ৩ মাস।

সোশ্যাল মিডিয়ায় মেয়েকে নিয়ে এক দুই কথা লিখলেও এখনও পর্যন্ত পরিচালক বা অভিনেত্রী কেউই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি তাদের মেয়ের ছবি। তবে এইদিন ঘটল সমস্ত জল্পনার অবসান। তবে মেয়ে হওয়ার কারণেই অভিনেত্রী থামিয়ে দেননি তার কাজ। বরং তিনি বারবার অনুপ্রাণিত করেছেন স্ত্রীকে। রাজ চক্রবর্তীর পরিচালিত বর্তমানে দুই সিনেমায় কাজ করছেন স্ত্রী শুভশ্রী। ইতিমধ্যেই বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমা বাবলির শুটিং শেষ করেছেন তারা। যেখানে শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন সৌরসেনী মিত্র এবং অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় এনেছিলেন এই টলি দম্পতি। সেই সেটেই ছেলে ইউভানের ছবি সারা ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও জানা গেছে মিঠুন চক্রবর্তী অভিনীত রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমায় অভিনয় করতে চলেছেন শুভশ্রী। সম্প্রতি শুভশ্রীর বাড়িতে এসেছেন গায়িকা আকৃতি কক্কর। সেইদিনই গায়িকা ছবি তোলেন ছোট ইয়ালিনির সঙ্গে।

আরো পড়ুন: ছোট পর্দায় ফের শোলাঙ্কি ম্যাজিক! স্টার জলসার নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন গাঁটছড়ার অভিনেত্রী!!

সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। তার পরনে রয়েছে গোলাপি কুর্তি, সাদা প্যান্ট, চোখে সবুজ চশমা আর পায়ে হওয়াই চটি। তার পাশেই দাড়িয়ে গায়িকা আকৃতি কক্কর। তিনি পড়েছিলেন হলুদ রঙের একটি জামা সঙ্গে সাদা প্যান্ট। আকৃতির কোলে ছোট ইয়ালিনি। পরনে সাদা ফ্রক। যদিও মুখ দেখা যায়নি ইয়ালিনির। মুখের জায়গায় দেওয়া ছিল লাল হার্টের স্টিকার। তবে ছবিতে দেখে বেশ খুশি নেটিজেনরা। অনেকেই শুভেচ্ছা জানিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Akriti Kakar (@akritikakar)

Back to top button