কোয়েল মল্লিক ছাড়াও স্টার জলসার মহালয়ায় দেবী রূপে থাকছেন এই দুইজন জনপ্রিয় নায়িকা! জানলে চমকে উঠবেন আপনি

বাঙালির বড় উৎসব দুর্গা উৎসব আসন্ন। শহর জুড়ে পুজা পুজো আমেজ। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্যান্ডেল বাঁধা, ঠাকুর তৈরী। অর্থাৎ সাজো সাজো রব! এটি এমন এক উৎসব যার জন্য গোটা বছর বাঙালি উত্তেজিত থাকে। এই পাঁচটা দিন বাঙালির আনন্দ বাঁধ ভাঙে।

আকাশে বাতাসে এখন পুজোর গন্ধ। যদিও বাঙালি দুর্গাপূজা শুরু হয় মহালয়ার দিন থেকে। মহালয়া কোন শুভ দিন নয়। এদিন স্বর্গীয় মা-বাবার উদ্দেশ্যে তর্পণ করেন মা-বাবা হারানো ছেলেমেয়েরা। তবে এদিন‌ই আবার পিতৃপক্ষের অবসানে সূচনা হয় মাতৃপক্ষের। আর এই বিশেষ দিনের সকালে অনেকেই বিছানায় শুয়ে রেডিওতে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের গলায় চন্ডীপাঠ শুনে নিজের দিন শুরু করেন।

তবে শুধুমাত্র শোনা নয়। অনেকেই টিভিতে মহালয়া দেখেন। সেই দূরদর্শনের সময় থেকে এখনও পর্যন্ত প্রতি বছর টেলিভিশনের পর্দায় মা দুর্গা হয়ে আসেন বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রীরা। আর তাদের পর্দায় দেখতে পছন্দ করেন দর্শকরা। এই বছর স্টার জলসার পর্দায় মহালয়া পরিচালনা করবে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফ্লিমস। তাই যথারীতি এই বছর জলসার পর্দায় দেবী দুর্গা হয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

উল্লেখ্য, জলসাতে মহাদেবের চরিত্রে অভিনয় করতে চলেছেন গুড্ডি সিরিয়াল খ্যাত অভিনেতা রনজয় বিষ্ণু। তবে শুধুমাত্র একা কোয়েল মল্লিক নন, আর‌ও দুই জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রীকে দেখা যাবে স্টার জলসার মহালয়ায়। আর তাদের নাম জানলে রীতিমতো চমকে যাবেন আপনি। ইতিমধ্যেই দর্শকরা দারুণ উত্তেজিত স্টার জলসার পর্দায় মহালয়া দেখার জন্য।

জানা গেছে এই বছর স্টার জলসার পর্দায় মহালয়ার গল্প ফুটে উঠবে স্কন্দপুরাণকে ঘিরে।‌এই পুরাণটির মূল উপজীব্য হল মহাদেব ও পার্বতীর পুত্র স্কন্ধ বা কার্তিকের লীলা। জানা যাচ্ছে কার্তিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন এই মুহূর্তে জলসার অন্যতম জনপ্রিয় অভিনেতা সুকৃত সাহা।

Payel Dey (Bengali TV Actress) Height, Weight, Age, Boyfriend, Husband, Biography & More » StarsUnfolded
রামপ্রসাদ খ্যাত দেবী অভিনেত্রী পায়েল দে’ও বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে এই বছর মহালায়ায় থাকবেন। জানা গেছে জলসার পর্দায় মহালয়ায় পায়েল, কোয়েল ছাড়াও থাকছেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে কোন‌ও দেবীর চরিত্রে নয় একজন নর্তকী হিসেবে দেখা যাবে তাকে। একইসঙ্গে জানা গেছে, অভিনেত্রী তৃণা সাহাকেও দেখা যাবে মহালয়ায়। জানা গেছে, দেবী গঙ্গা রূপে ধরা দেবেন এই অভিনেত্রী। দর্শকরা যারপরনাই খুশি হবেন এই খবর জেনে।

Back to top button