Tollywood

‘শেষ পর্যন্ত তুমিও এরকম ড্রেস পরলে, ছিঃ’, উন্নত বক্ষ যুগল বেরিয়ে আসছে পোশাকের ফাঁক দিয়ে, প্রিয় নায়িকার নতুন ফটোশুট দেখে ক্ষিপ্ত উষসীর ভক্তরা

তাকে আমরা দেখেছি কাদম্বিনী চরিত্রে আবার বকুল চরিত্রেও তিনি মানুষের মন জয় করে নিয়েছিলেন। অনেকদিন হয়ে গেল তাকে আমরা ছোট পর্দায় দেখতে পাচ্ছি না কিন্তু একের পর এক ওয়েব সিরিজ করছেন তিনি সেই সঙ্গে চলছে জমিয়ে ফটোশুট। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে।নায়িকা উষসী রায়ের কথা আমরা এখানে বলছি কিন্তু সম্প্রতি তিনি যেরকম অপমানের শিকার হয়েছেন তার ভক্তদের থেকে তা কহতব্য নয়।

আমরা উষসীকে একটা অন্য রূপে দেখে অভ্যস্ত বিশেষ করে কাদম্বিনীর পর তাকে লোকে সম্মানের চোখে দেখে। এছাড়াও বকুল কথায় বকুল হিসেবে যে সাজ পোশাক আমরা দেখেছি তা সম্মানের উদ্রেক করে। তাই তাকে আমরা আধুনিক পোশাকে দেখলে চট করে মেনে নিতে পারি না।এর আগে তিনি নিজের ইমেজ ভাঙ্গার চেষ্টা করেছেন বিভিন্ন রকমের বোল্ড ফটোশুট করে তবে এবার তিনি যে ফটোশুট করেছেন সেটা সমস্ত মাত্রা ছাড়িয়ে গেছে।

নতুন ফটোশুটে তাকে দেখা গেছে কালো রংয়ের একটা পোশাক পরতে যেখান দিয়ে তার উন্নত বক্ষ যুগল পুরোপুরি স্পষ্ট দেখা যাচ্ছে। চুলগুলো কোঁকড়ানো স্টাইল করা। তাকে লাস্যময়ী লাগছে এবং বলিউডের কোন নায়িকার থেকে কম লাগছে না। কিন্তু এই ছবি দেখে ভেঙে পড়েছেন তার ভক্তরা।

কমেন্ট বক্স জুড়ে ছড়িয়ে পড়ছে তাদের রাগ আর ঘেন্না। একজন লিখেছে শেষ পর্যন্ত তুমিও এসব করলে! এরা ভাবতেই পারছে না তাদের প্রিয় কাদম্বিনী বা বকুল প্রতিযোগিতার জন্য এইভাবে নিজের শালীনতা বিসর্জন দেবে (তাদের মতে)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button