Tollywood

ফের আসছে শ্রীময়ী, এবার জুন আন্টি কে দেখা গেল শ্রীময়ীর ভূমিকায়, তাহলে জুন আন্টির ভূমিকায় থাকছে নয়া চমক? দেখুন ভাইরাল প্রোমো

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল শ্রীময়ী। দীর্ঘদিন ধরে টিআরপি রেটিং চার্টে শীর্ষ তালিকা ধরে রেখেছিল ইন্দ্রানী হালদার অভিনীত এই সিরিয়াল। দু’বছর ধরে চলেছিল অনিন্দ্য জুন আন্টি এবং শ্রীময়ী ত্রিকোণ সম্পর্কের গল্প। গত বছর ডিসেম্বর মাসে শেষ হয় এই সিরিয়াল। তারপর থেকে শ্রীময়ী ভক্তদের মধ্যে এক শূন্যতা তৈরি হয়।

তবে তাদের সেই শূন্যতা মিটিয়ে দিল ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে জুন আন্টি উষসী চক্রবর্তী শ্রীময়ীর ভূমিকায় অভিনয় করছেন। আর এই ভিডিও দেখে তাজ্জব হয়ে গেছে সকলে। তারা বুঝতেই পারছেন না যে ব্যাপারটা কী হলো।

তাহলে কি স্টার জলসা শ্রীময়ীর কোন নতুন পর্ব আনছে? যেখানে উষসী চক্রবর্তী কে আমরা শ্রীময়ীর ভূমিকায় দেখতে পাবো। তাহলে এই সিরিয়ালের অনিন্দ্যই বা কে হবেন আর জুন আন্টির ভূমিকাতেই কে থাকছেন?

জুন আন্টির ভূমিকাতে যাকে দেখা গেল তাকে দেখে চোখ কপালে উঠে গেছে সকলের। তিনি হলেন ইউটিউবার স্যান্ডি সাহা। এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে জুন আন্টির ভূমিকায় অভিনয় করছেন স্যান্ডি।

তাহলে সত্যিই কি নতুন কোন সিরিয়াল আসছে স্টার জলসায়? আসলে ব্যাপারটা সেটা নয়। স্যান্ডি সাহা একটি রিল ভিডিও শুট করেছেন যেখানে তিনি জুন আন্টি সেজেছেন এবং উষসী চক্রবর্তী শ্রীময়ী সেজেছেন। সম্ভবত কোনো অনুষ্ঠানে গিয়ে তাদের দেখা হয়েছিল এবং মজার ছলেই তারা রিল ভিডিওটি শুরু করেছেন। ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে।জুন আন্টি কে শ্রীময়ীর ভূমিকায় দেখে যেমন লোকে অবাক হয়েছেন তার থেকেও বেশি অবাক হয়েছেন স্যান্ডি কে জুন আন্টির ভূমিকায় অভিনয় করতে দেখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button