যতই সরকারি পুরস্কার পাক মিঠাই, দর্শকদের বিচারে বারবার সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন কিন্তু সেই উর্মিই!

এ যেন এক অদৃশ্য টক্কর। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে একচ্ছত্র আধিপত্য স্থাপন করেছে মিঠাই। একাই ১৭টি পুরস্কার পেয়েছে এই সিরিয়াল। এছাড়াও কিছুদিন আগে সরকারি পুরস্কার টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়েছে মিঠাই।

অন্যদিকে সোনার সংসার আওয়ার্ডে কিছুটা ব্রাত্য হয়েছিল এই পথ যদি না শেষ হয়। সেই নিয়ে উর্মির ভক্তদের মধ্যে বেশ কিছুটা ক্ষোভ সৃষ্টি হয়েছিল। তবে তাদের ক্ষোভ আবার কিছুটা প্রশমিত হয়েছে কারণ উনি আবার সেরা টেলিভিশন অ্যাক্ট্রেস হিসেবে পুরস্কার পেয়েছে।

IMG 20220314 WA0003

সৃষ্টি ডান্স একাডেমি থেকে এক্সট্রাঅর্ডি’নারী’ হিসাবে বিভিন্ন মহিলাকে পুরস্কার দেওয়া হয় গতকাল। সেখানেই সেরা টেলিভিশন অ্যাক্ট্রেস হিসেবে পুরস্কার ছিনিয়ে নেন অন্বেষা হাজরা। গতকাল রাতে অন্বেষা নিজেই ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

IMG 20220314 WA0002

প্রতিবারের মত এবারেও বাবা-মাকে সঙ্গে নিয়েই অ্যাওয়ার্ড ফাংশানে গেছিলেন অন্বেষা। অন্বেষাকে আওয়ার্ড নিতে দেখে ভীষণ খুশি তার ভক্তরা।

IMG 20220314 WA0001

তারা মিঠাই ভক্তদের বলতে শুরু করে দিয়েছেন যে, যতই তোমরা জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে সমস্ত পুরস্কার নিয়ে যাও, সাধারণ মানুষের ভালোবাসা কিন্তু পায় আমাদের উর্মিই।

Back to top button