Tollywood

Uma: বর নয়, বউ নেবে বরের ভাত কাপড়ের দায়িত্ব! নারী ক্ষমতায়নের চমকপ্রদ গল্প নিয়ে হাজির উমা

বর্তমানে এই গৃহবন্দি অবস্থায় আমাদের বিনোদনের রসদ বলতে বেঁচে আছে টিভি সিরিয়াল গুলো। বিভিন্ন রকমের গল্প নিয়ে তৈরি ধারাবাহিকগুলো দীর্ঘদিন ধরে আমাদের মনোরঞ্জন করে আসছে। যত দিন যাচ্ছে তত ধারাবাহিকের গল্পে যুক্ত হচ্ছে নতুন নতুন বিষয়। নারী ক্ষমতায়ন নিয়ে বহু দিন ধরেই সিরিয়াল হয়ে আসছে। আর এবার নারী ক্ষমতায়নের এক অনন্য গল্প বলবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমা।

যারা সিরিয়ালটি নিয়মিত দেখে আসেন তাহলে নিশ্চয়ই জানেন যে অভির সঙ্গে গল্পের নায়িকা উমার বিয়ে হয়ে গেছে অত্যাশ্চর্য ভাবে।আলিয়াকে বিয়ে করতে রাজি নয় অভি এবং উমার ক্রিকেটার হওয়ার স্বপ্নকে সফল করতে উমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় অভি। সেই নিয়ে বাড়িতে তুমুল অশান্তি হয়,পরিবারের অনেকেই বিশেষ করে অভির মা শুকতারা দেবী কিছুতেই মাকে নিজের বাড়ির বউ হিসাবে মেনে নিতে পারেন না।এরপরে গল্প এগিয়ে যাচ্ছে নিজের গতিতে এবং কীভাবে উমা একজন সফল বাড়ির বৌমা থেকে নামী ক্রিকেটার হয়ে উঠবে এটাই হবে গল্পের মূল উপজীব্য। বর্তমানে বিবাহ আচার পর্ব নিয়ে সমস্যা চলছে উমাতে।

আজ সকালে জি বাংলায় যে এপিসোড ক্লিপিংস দেখানো হয়েছে তাতে দেখা যাচ্ছে এক অত্যাধুনিক এবং সময়ের থেকে অনেক এগিয়ে যাওয়া এক বিষয়। সাধারণত বরের আর বৌয়ের ভাত কাপড়ের দায়িত্ব নিয়ে থাকে বৌভাতের দিন সকালবেলা। তবে এখানেই ঘটলো উল্টো ঘটনা। অভি নয়, উমা ভাত কাপড়ের দায়িত্ব নিতে চাইল অভির জন্য। যে কথা শুনে উপস্থিত সকলের মাথাতেই বজ্রপাত ঘটে। এরপরই শুকতারা দেবী ক্ষোভে ফেটে পড়েন এবং উমাকে ভাল রকম কথা শুনিয়ে দেন। যদিও উমা তাকে জানায় যে ভবিষ্যতে সে সফল ক্রিকেটার হয়ে দেখাবে।আপাতত এইটুকুই দেখানো হয়েছে এবং এর পরবর্তীতে কী দেখানো হবে তা জানার জন্য আপনাকে সন্ধ্যে সাতটার সময় চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button