Ujaan Ganguly: সত্যিই ‘লক্ষ্মী ছেলে’! কৌশিক-চূর্ণী গাঙ্গুলীর ছেলে ইয়ং অভিনেতা উজান গাঙ্গুলী মাস্টার ডিগ্রী পেলেন অক্সফোর্ড ইউনিভার্সিটি থেকে, ছেলের সাফল্যে গর্বিত মা বাবা

পরিচালক কৌশিক গাঙ্গুলীকে বাংলা ইন্ডাস্ট্রিতে কে না চেনে একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বাংলার সিনেমা প্রেমী দর্শকদের। তবে এবার তার ছেলেকে দেখতে পাওয়া গেল বাংলার নাম উজ্জ্বল করতে বিদেশের মাটিতে। বলা চলে, বাবা-মায়ের মুখ উজ্জ্বল করলেন তিনি ঠিক যেমন সিনেমায় তিনি লক্ষী ছেলে একইভাবে বাবা-মায়েরও লক্ষী ছেলে হয়েই ধরা দিলেন।

প্রসঙ্গত পরিচালক কৌশিক গাঙ্গুলী এবং অভিনেত্রী চূর্ণি গাঙ্গুলির ছেলে উজান গাঙ্গুলী। যাকে আমরা এরই মধ্যে অভিনেতা হিসেবেও দেখতে পেয়েছি টিভির পর্দায়। রসগোল্লা এবং লক্ষ্মী ছেলে এই দুটি ছবিতেই অভিনয় করে বাংলার দর্শকের মন জয় করেছিলেন উজান। নিজের অভিনয় দক্ষতা দিয়ে সিনেমায় দুটো চরিত্রকেই এত সুন্দর ফুটিয়ে তুলেছিলেন যার ফলে দর্শক তাকে প্রশংসায় ভরিয়েছিলেন।

প্রসঙ্গত ‘রসগোল্লা’ ছবির মুক্তির পরেই বিদেশে পড়তে চলে গিয়েছিলেন উজান। তবে অভিনয়ের প্রতিযোগ তার আগাগোড়ায় তাই পড়াশোনা শেষ করে আবার অভিনয় জীবনে ফিরবেন তিনি এমনটাই অনুষ্ঠিত করেছিলেন। তবে এবার তাকে দেখা গেল অক্সফোর্ড ইউনিভার্সিটি থেকে মাস্টার্স ডিগ্রি পেল সে। নিজের সোশ্যাল মিডিয়াতে বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।

প্রসঙ্গত গত ২৩ শে সেপ্টেম্বর ডিগ্রী সেরিমনির অনুষ্ঠিত হয়েছিল। সেখানেই মা-বাবার সঙ্গে হাজির হয়েছিল উজান। কিছুদিন আগে সেই সেরিমনির কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন উজান যেখানে তাকে একটি কালো কোট এবং মাথায় গ্রাজুয়েট হওয়ার টুপিতে দেখা গেছে তাকে। তবে এই ছবি এবং তার সার্টিফিকেট পোস্ট করেছেন গর্বিত মা চূর্ণি গাঙ্গুলী। সঙ্গে তার সঙ্গে উজানের একটি ছোটবেলার ছবি দিয়ে আবেগে ভেসেছেন অভিনেত্রী। তার সেই ছোট ছেলেটি যে এত বড় হয়ে গিয়ে বাবা-মাকে গর্বিত করেছেন এই নিয়ে খুবই খুশি তারা।

Back to top button