Tollywood

কামাল করে দিচ্ছে মিঠাই! ইউটিউবে মাত্র তিন দিনেই উচ্ছেবাবু সন্দেশ রেসিপির ভিউজ ছাড়ালো ১৪ লাখ, সব জায়গায় হইহই করে চলছে উচ্ছেবাবু সন্দেশ

জি বাংলার একটা অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। এর আগে টানা 45 সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল এই সিরিয়াল তবে পরবর্তী কালে স্টার জলসার গাঁটছড়া এসে যাওয়ায় মিঠাইয়ের শীর্ষস্থান ছিটকে যায়। তবে বরাবর নিজের দ্বিতীয় বা তৃতীয় স্থান ধরে রেখেছে এই সিরিয়াল।

কিছুদিন আগেই আমরা দেখেছি হেলদি হেঁশেল রান্না কম্পিটিশনে জিতেছে আমাদের মিঠাই রানী। তোর্সা বুড়ির মুখে ঝামা ঘষে দিয়ে ফাইনাল রাউন্ডে উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে একদম হইচই ফেলে দিয়েছে মিঠাই।সবথেকে বড় কথা যেদিন এই এপিসোডটি দেখানো হয়েছে তার পরের দিনই ইউটিউবে চলে আসে উচ্ছে বাবু সন্দেশ রেসিপি।

মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আজ যখন আমরা সেই ভিডিওতে আবার চোখ বোলালাম দেখতে পেলাম যে তিন দিনের মধ্যে সেই ভিডিওর ভিউ ছাড়িয়েছে ১৪লাখ। অর্থাৎ কী পরিমাণে মানুষ এই ভিডিওটি দেখেছেন তার আন্দাজ সহজে বোঝাই যাচ্ছে।

এছাড়াও ফেসবুক ইনস্টাগ্রাম জুড়ে শেয়ার হচ্ছে এই ভিডিও। এই ইউটিউব চ্যানেলের রেসিপির পর পর অনেকেই উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে ফেলেছেন তবে ইনার চ্যানেলের রেসিপিটাই সবথেকে বেশি ভাইরাল হয়েছে।

মিঠাই ভক্তরা এটাই বলছেন যে তাহলে বোঝা গেল যে মিঠাই কতটা জনপ্রিয়। মিঠাই শেষ হয়ে যাবে কিন্তু ইউটিউবে সারা জীবনের মতো থেকে যাবে এই উচ্ছে বাবু সন্দেশ। আপনিও ঝটপট চোখ বুলিয়ে নিন এই সন্দেশের রেসিপিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button