Tollywood

জিতু-নবনীতা আউট, রূপঙ্কর-চৈতালীকে রাখা হয়েছে, হুড়মুড়িয়ে কমছে TRP! দিদি নাম্বার ওয়ানের কাছে হেরে গেলো ইস্মার্ট জোড়ি

জি বাংলার এক জনপ্রিয় রিয়্যালিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। অন্যদিকে স্টার জলসার নতুন শুরু হওয়া রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়িও অল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। এর আরেকটি কারণ হলো জিতের সঞ্চালনা।

তবে প্রথম থেকেই এই রিয়্যালিটি শোয়ের বিরুদ্ধে একাংশ ক্ষুব্ধ ছিল। এর কারণ হলো যে দম্পতিদের এনে বিভিন্ন খেলা খেলানো হচ্ছিলো সে খেলাগুলি অনেকাংশেই পরিবারের সঙ্গে বসে দেখার মত নয় এটাই ছিল দাবি। পাশাপাশি এই সমাজের পক্ষে ক্ষতিকারক বলে অনেকে দাবি করতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবুও পরপর বেশ কিছুটা সময় ধরে এর টিআরপি বেশ উঁচুতে ছিল।

তবে সম্প্রতি কমতে শুরু করেছে জনপ্রিয়তা। এর ফলাফল দেখা গেল টিআরপি রেটিংয়ে। এই শোকে টপকে গেছে জি বাংলার দিদি নাম্বার ওয়ান। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

টিআরপি ফলাফল সামনে আসতেই নেটিজেনদের একটি বড় অংশ আঙ্গুল তুলেছে মঞ্চে উপস্থিত থাকা প্রতিযোগী রূপঙ্কর বাগচী এবং স্ত্রী চৈতালীর দিকে। তারা এই শো আর দেখতে চাইছে না এই দম্পতির কারণে। তারা চাইছে যত শীঘ্র সম্ভব বাদ দেওয়া হোক দুজনকে। সেই জায়গায় নিয়ে নেওয়া হোক জিতু কামাল এবং নবনীতাকে। ফলে বলাই যায় জনপ্রিয়তা ধীরে ধীরে যেন কমে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button