Tollywood

মিঠাইতে আর দেখা যাবে না তোর্সাকে! বাস্তবে হঠাৎই সিরিয়াল ছাড়লেন তন্বী লাহা রয়, কিন্তু কেন?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। তার নাম মিঠাই… এই সুরে আমরা মাতোয়ারা সকলেই। দীর্ঘ প্রায় এক বছর তিন চার মাস ধরে হচ্ছে মিঠাই।শুরুর দিকে খুব জনপ্রিয়তা লাভ না করলেও ধীরে ধীরে মিঠাই কিন্তু বাংলার এক নম্বর সিরিয়াল হয়ে যায়। টানা 44 সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে শীর্ষ স্থান এবং তার পরে আবার গত সপ্তাহে টিআরপিতে সেরা হয় মিঠাই।

এখন মিঠাই তে চলছে টানটান উত্তেজনার পর্ব কারণ চৈত্রের চমকে যে প্রোমো দেখানো হয়েছিল তা খুব শীঘ্রই ঘটতে চলেছে সিরিয়ালে।উচ্ছে বাবুর গাড়ি এক্সিডেন্ট এবং তারপর রকস্টার হিসেবে ফিরে আসা দেখে চমকে গেছিল মিঠাই ভক্তরা এবং বিভিন্ন রকম প্রেডিকশনে তারা সোশ্যাল মিডিয়া ভরে দিয়েছিল। আসল কালপ্রিট কে সেটা এখনও বোঝা যাচ্ছে না।

অন্যদিকে উইম্যান অফ দ্য ইয়ার পুরস্কার এপিসোড এরপর আমরা তোর্সাকে আর সিরিয়ালে দেখতে পাচ্ছি না।গত পরশু যখন মোদক পরিবারে ফ্যামিলি ডান্স হলো সেখানেও আমরা টেস বুড়িকে দেখতে পাইনি।

জানা যাচ্ছে মিঠাই সিরিয়াল ছেড়ে দিয়েছেন তোর্সা। মিঠাই এর বলতে গেলে একমাত্র প্রধান শত্রু এই তোর্সা অর্থাৎ বৌদিমণি। সেখানে তোর্সানা থাকলে তো পুরো সিরিয়ালটাই মাটি। কিন্তু হঠাৎ কী এমন হল যে তোর্সা সিরিয়াল ছেড়ে দিয়েছেন?

আসলে তোর্সা অর্থাৎ তন্বী লাহা রয় পাকাপাকিভাবে সিরিয়াল ছাড়েননি। প্রচন্ড কাজের চাপ থেকে তিনি কয়েকদিন বিরতি নিয়ে পরিবারের সঙ্গে পুরী ঘুরতে গেছেন। তার ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় দু’দিন ধরেই দেখছি।আর সেই কারণেই তিনি এখন শুটিংয়ে করছেন না আর আমরা মিঠাই এর পর্দায় দেখতে পাচ্ছিনা তাকে।

কিছুদিন পরেই আবার তিনি এসে শুটিং এ যোগদান করবেন এবং তারপর থেকে আমরা আবার দেখতে পাবো তোর্সার শয়তানি।ওমি আগারওয়াল এর সঙ্গে হাত মিলিয়ে সে কীভাবে মোদক পরিবারের ক্ষতি করে সেটা দেখতে হবে তো আর মিঠাই তার মুখে ফের কেমন করে ঝামা ঘষে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button