Tollywood

Manali Dey: বিয়ের ২ বছর পর স্বামীর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন “ফুলঝুরি” মানালি দে! সরাসরি আবার হুমকিও দিলেন! দিদি নম্বর ওয়ানে নায়িকার কাণ্ড দেখে চমকে উঠলো রচনা

বাংলা ইন্ডাস্ট্রির বড়পর্দা এবং ছোট পর্দা দুই জায়গাতেই জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মানালি দে। যাকে ছোট পর্দার দর্শক স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’ থেকে শুরু করে ‘গোত্র’, ‘প্রাক্তনে’র মতো ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। সম্প্রতি তার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’ শেষ হয়েছে এবং তারপরেই মুক্তি পেয়েছে হৈচৈতে তার অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দু ২’।

সম্প্রতি সময়ে তিনি একজন দারুন জনপ্রিয় অভিনেত্রী । সেই সঙ্গে তিনি বিয়ে করেছেন বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় পরিচালক অভিমন্যু মুখার্জিকে। ২০২০ সালের ১৫ই আগস্ট বিয়ে করেন তারা দুজন। করোনার মধ্যে খুবই ঘরোয়া পদ্ধতিতে আইনি বিয়ের সারেন । কিন্তু সম্প্রতি মানালি তার আফসোসের কথা প্রকাশ্যে বলেছেন।বিয়ের পর প্রত্যেক নবদম্পতি নিজেদের মতো সময় কাটাতে যায় মধুচন্দ্রিমায়।

সেটা খুবই স্বাভাবিক। কিন্তু করোনা পরিস্থিতি থাকার কারণে মানালি তা করে উঠতে পারেনি। আর তারপরেই দুজনের ব্যস্ত জীবন শুরু হয়ে যায় যার ফলে বিয়ের পর তাদের দু’বছর কেটে গেছে। এখনো মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। রচনা বন্দ্যোপাধ্যায়কে সেই অভিযোগ করতে গিয়ে মানালি বলেন, “আমার শাশুড়িমা বলেন নিজেরা বেরিয়ে যাও। আমিও ঠিক করেছি, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে দাঁড়িয়ে বলছি, এই বছরের মধ্যে যদি মধুচন্দ্রিমায় না যাই তা হলে আমি আমার বন্ধুদের সঙ্গেই ঘুরতে চলে যাব।”

প্রসঙ্গত দিদি নম্বার ওয়ান এর মঞ্চে রচনা ব্যানার্জি মানালিকে পরিবার পরিকল্পনার কথা বললে মানালির উত্তর ছিল,”দিদি, তুমি পরিবার পরিকল্পনার কথা বলছ, বিয়ের দু’বছর কেটে গেলেও এখনও মধুচন্দ্রিমায় যেতে পারলাম না। বরের সঙ্গে হাত ধরে সমুদ্র দেখলাম না, সেখানে আর কী পরিকল্পনা করব!”

প্রসঙ্গত মানালির এটা দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি গায়ক সপ্তকের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। কিন্তু তারপরে সেই বিয়ে ছেড়ে বেরিয়ে আসেন মানালি। তারপর তিনি আবার পরিচালক অভিমন্যুর সাথে প্রেম করেন এবং বিয়ে করেন। তারা দুজন একে অপরের সঙ্গে খুবই সুখে সংসার করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button