Bangla SerialTollywood

Neel Sujan Mukherjee: ব্যক্তিগত জীবনে সন্তান মানুষ করা নিয়ে আক্ষেপ! এ কী বললেন অভিনেতা নীল মুখার্জি!

বাংলা টেলিভিশনে নীল মুখার্জিকে চেনে না এমন মানুষ খুব কম রয়েছে। ছোট পর্দা বড় পর্দা এবং থিয়েটারের মঞ্চে তার অবাধ বিচরণ। বহু বছর ধরে নিজের অভিনয় গুনে মানুষকে মুগ্ধ করেছেন। ছোট পর্দায় তাকে বহু কাজ করতে দেখা গেছে তার সঙ্গে বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি।

No photo description available.
সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে সান বাংলার ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে আলোর বাবার চরিত্রে। প্রসঙ্গত এই ধারাবাইকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী দেবাদ্রিতা বসু এবং অভিনেতা জন ভট্টাচার্যকে। ধারাবাহিকে নীলের চরিত্রটি কিছুটা কঠোর বলা চলে। মেয়েকে সবকিছুতেই বাধা দিয়ে একদম হাতের মুঠোয় রেখেছেন তিনি।

No photo description available.
তবে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে অভিনেতা নীল ভট্টাচার্য নিজের বাস্তব জীবনের সন্তান মানুষ করায় যে আক্ষেপ রয়েছে তার কথা জানালেন। কেন এমন বললেন অভিনেতা? প্রসঙ্গত বাস্তব জীবনের নীলের একটি ছেলে রয়েছে।

No photo description available.
এদিন সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন যে আলোর বাবার চরিত্রর সাথে তার বাস্তব জীবনে কোন মিল নেই। তিনি তার ছেলের ওপর কোনো কিছুই চাপিয়ে দেন না। তিনি মজা করে বলেন যে ‘আমি আমার ছেলের দ্বারা শাসিত। ছেলে আমার বেশির ভাগ কথা শনের না। খুব ভালো কথা বললেও শোনে না। আসলে আজকে জেনারেশন নিজেদের একটা চিন্তার জগৎ তৈরি করে। অনেক সময় তারা ভুল করে ফেলে আর সেগুলোই সাবধানতা অবলম্বন করার কথাই বলি।’

তিনি তার সাথে আরো যোগ করেন যে তিনি একদমই কড়া নন। আর ব্যক্তিগত জীবনে করা না হওয়ার জন্য তাকে অনেক রকম কথা শুনতে হয়। তিনি এও জানান যে ধারাবাহিকতা চরিত্র অর্থাৎ আলোর বাবার সঙ্গে তার একটুও মিল নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button