‘হ্যাপি বার্থডে মিঠাই’, আজ সৌমিতৃষার জন্মদিন! নিজের জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে স্পেশাল বার্তা দিলেন সৌমিতৃষা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে এক বছর হল সিরিয়ালটি আমাদের মন জয় করে চলেছে। মিঠাই এর সারল্যমাখা অভিনয়, দুর্দান্ত পারিবারিক স্ক্রিপ্ট সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য হয়ে উঠেছে অল্প কয়েক দিনের মধ্যে। সেজন্যই তো প্রায় এগারো মাস ধরে টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল মিঠাই।

মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। এর আগে তাকে কনেবউ সিরিয়ালে দেখা গেছিল, এছাড়াও জয় কালী কলকাত্তাওয়ালী সিরিয়ালেও তিনি ছিলেন। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা তিনি লাভ করেছেন মিঠাই চরিত্রে অভিনয় করে। গ্রামের মেয়ে শহরের সে নিজের হাতে তৈরি মিষ্টি বিক্রি করছে, তারপরে কলকাতার বড়লোক বাড়ির বউ হয় ভাগ্যের ফেরে। সৌমিতৃষা গ্রামের মেয়ের সরল চরিত্র দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন ছোটপর্দায়।

মিঠাই কে ভালোবাসে না এরকম মানুষ পাওয়া দুষ্কর। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা কোন পোস্ট দিলেই তাতে হাজার হাজার লাইক কমেন্ট শেয়ার হতে থাকে।কেবলমাত্র একটা চরিত্র করে তিনি এতটা প্রভাব বিস্তার করেছেন মানুষের মনে তা নিজের চোখে না দেখলে কেউ বিশ্বাস করবেন না।

আজ বৃহস্পতিবার সৌমিতৃষার জন্মদিন।যদিও বুধবার রাতে তার ভক্তরা আগেভাগেই তার জন্মদিন সেলিব্রেট করেছে তবে আজ যেন তাদের কাছে দিনটি আরো স্পেশাল। সকাল সকাল বিশেষ বার্তা দিয়ে নিজের দিন শুরু করেছেন সৌমি। ইনস্টাগ্রামে নিজের অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছিলেন এনজয় লাইফ। অর্থাৎ জীবনকে উপভোগ করো এরকমটাই পরামর্শ দিয়েছেন অল্প বয়সী এই সুন্দরী নায়িকা।তার এই পোস্টে তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন সকলের।

এই বোঝাই যাচ্ছে তিনি নিজেও আজকে সারাদিন হই-হুল্লোড়ের মধ্যেই কাটাবেন। নিশ্চয়ই শুটিং সেটে সেলিব্রেশন হবে।তার ছবির ঝলকও সৌমি নিশ্চয়ই পোস্ট করবেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই অপেক্ষাতেই আছেন তার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button