Tollywood

‘বিচ্ছেদ হয়ে গেছে ঠিকই, তবে আমি আর সুবান ভালো বন্ধু থাকবো আজীবন’, সাফ জানিয়ে দিলেন কৃষ্ণকলি খ্যাত তিয়াশা রয়!

অবশেষে যা আশঙ্কা করা হয়েছিল সত্যিটা তাই হল। গত আঠাশে ফেব্রুয়ারি আইনিভাবে বিচ্ছেদ হয়ে গেছে সুবান রায় এবং তিয়াশা লেপচা। এবার সে কথা নিজের মুখেই স্বীকার করলেন কৃষ্ণকলি।

একটি বেসরকারি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিয়াশা জানিয়েছেন যে, ফেব্রুয়ারি মাসের শেষ দিনেই খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে তাদের। দুজনের মধ্যে বোঝাপড়ার খুব অভাব হতো সেই জন্যই আলাদা থাকার সিদ্ধান্ত।

অভিনেত্রী বললেন, “দু’জন মানুষের চিন্তা ভাবনা যে সব সময় এক রকম হবে, তার কোনও মানে নেই। আমাদের মতের মিল ছিল না। আমি যা চাইতাম, সুবান হয়তো তা চাইত না। আবার অনেক সময় উল্টোটাও হত। এ ভাবে খুব বেশি দিন এক সঙ্গে থাকা যায় না। তাই আমরা এই সিদ্ধান্ত নিই।

গতবছর বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন দুজনে এবং তারপর আদালতের নির্দেশ অনুযায়ী নয় মাস তারা একে অপরের থেকে আলাদা থেকেছেন। তারপর খাতায়-কলমে বিচ্ছেদ হয় দুজনের।তবে তিয়াশা জানাচ্ছেন যে তিনি আর সুবান একে অপরের বন্ধু থাকবেন আজীবন।

কী কারণে তাদের এই বিচ্ছেদ? ভালোবাসার মধ্য দিয়েই তো তাদের বিয়েটা হয়েছিল। গুঞ্জন শোনা যায় যে কৃষ্ণকলি হিসেবে তিয়াশার চূড়ান্ত খ্যাতি মেনে নিতে পারেননি সুবান। যদিও প্রাক্তন স্বামীর নামে কোন খারাপ কথা বলেননি তিয়াশা। তিনি স্পষ্ট জানিয়েছেন যে, বিচ্ছেদ মানেই কদর্য কাদা ছোঁড়াছুঁড়ি নয়। বিচ্ছেদ হয়ে গেলেও তাদের মধ্যে বন্ধুত্ব থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button