Bangla SerialTollywood

Mithai Actor: দুঃসংবাদ, চিরদিনের জন্য মিঠাই থেকে বাদ গেলেন মুখ্য অভিনেতা! খবরে হতচকিত ভক্তরা

সন্ধ্যা ছয়টায় সম্প্রচারিত হওয়ার আগেই আবার চর্চা শুরু হয়েছে এই ধারাবাহিককে নিয়ে। আরসিটি কোন ধারাবাহিক সেটা শিরোনাম থেকে স্পষ্ট। হ্যাঁ, আমরা কথা বলছি মিঠাই রানীর। সম্প্রতি সামনে আসা ধারাবাহিকের নতুন প্রমো রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে ভক্তদের মনে। মিঠি আর মিঠাইকে না জানি কোন নতুন পরিকল্পনা রয়েছে পরিচালকের মনে সেটাই ভাবতে বসেছে দর্শক।

মিঠি মেয়েটি আসলে সত্যি মিঠাই কিনা সেটাও জানতে চাইছে দর্শক। কিন্তু এই আলোচনার মাঝেও এবার একটি খারাপ খবর এলো। মিঠাই মারা যাবার পর যে নতুন অধ্যায় শুরু হবে সেখানে সব চরিত্রগুলো থাকলেও বাদ পড়লো একটি মুখ্য চরিত্র।


হ্যাঁ, মোটামুটি সবাই থাকছে এই সিরিয়ালে। তবে দেখা যাবে না একটি প্রধান চরিত্রকে। আর সেটা হলো নীপার বাবা অমরেশ মোদক। হ্যাঁ, সম্প্রতি এই চরিত্রে নিজের শেষ দিনের শুট করেছেন জনপ্রিয় টেলি অভিনেতা সন্দীপ চক্রবর্তী।


এদিকে অভিনেতাকে কেন মিঠাই ধারাবাহিকের এই পর্ব থেকে সরিয়ে দেওয়া হল সেটা তিনি নিজেই বুঝতে পারছেন না। সম্প্রতি অভিনেতা একটি সাক্ষাৎকারে দুঃখের সঙ্গে এই খবর দিয়েছেন নিজের ভক্তদেরকে।


পাশাপাশি মন খুলে এটাও বলেছেন যে চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে খুব কষ্ট পেয়েছেন তিনি। শুরুর দিন থেকে উচ্ছে বাবুর কাকার চরিত্র করে গিয়েছেন সন্দীপ। এমনকি বয়স তুলনায় একটু বেশি হলেও তাকে ছাড়া হল্লা পার্টি অসম্পূর্ণ ছিল। এমন একটি চরিত্রকে বাদ দেওয়ার উপযুক্ত কারণ খুঁজে পাচ্ছেন না অভিনেতা। আর বলা হয়েছে পরে ভবিষ্যতে দু একবার তাকে দরকার পড়লেও পড়তে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button