Madhumita Sarcar: শ্রাবন্তী নুসরাত এনার কাছে কিছুই নয় হটনেসে! বিকিনি থেকে পিঠখোলা লেহেঙ্গা চোলি, ভরা যৌবন নিয়ে বোমা ফাটাচ্ছেন মধুমিতা সরকার

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে কালীপুজো আর দীপাবলির উৎসব। সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই কারো কাছ থেকে সাধারণ মানুষ সকলের আলোর উৎসবে রাঙানো ছবি চোখে পড়ছে। এই সময়টায় গোটা দেশজুড়ে কী সাধারণ মানুষ কিম্বা কোন তারকা যেই হোক না কেন সকলেই একেবারে নিজেদের মতন করে উৎসবে মেতে ওঠে।

তবে পুজোর এই বিশেষ দিনগুলিতে এবং বছরের অন্যান্য বিশেষ সময় গুলিতে তারকাদের সোশ্যাল মিডিয়ায় বিশেষ চোখ থাকে তাদের ভক্তদের। তারা কিভাবে সাজছে, তাদের ফ্যাশন ,স্টাইল এবং ব্যক্তিগত জীবনের নানা অলিগলিতে উঁকি মারতে থাকে ভক্তরা। টলিউড নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, শ্রাবন্তী চ্যাটার্জীদের ছবি রীতিমত আলোচনার ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার সকলের মধ্য থেকে আলাদা করে দর্শকদের মধ্যে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি হিসেবে সর্বাধিক জনপ্রিয় হওয়া এই অভিনেত্রী এখন ছোটপর্দা থেকে ক্রমাগত বড় পর্দা এবং তারপর ডিজিটাল পর্দায় বিচরণ করে চলেছেন অবাধে। সারাবছর পশ্চিমা পোশাক পরলেও নায়িকারা দীপাবলিতে শাড়িতেই বেশি সাজেন।

ছোট পর্দার ‘পাখি’ নীলপরী সেজে ঘুম ওড়ালেন নিজের পুরুষ ভক্তদের। কখনও হাতে প্রদীপ ভর্তি থালা নিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল এই নায়িকাকে। আবার বিভিন্ন অ্যাঙ্গেল থেকেও তার সুন্দর সুন্দর ছবি তুলে দিয়েছেন ক্যামেরাম্যান। নীল রঙের লেহেঙ্গার সঙ্গে মধুমিতা পরেছেন স্লিভলেস ব্লাউজ আর সঙ্গে সিলভার গয়না। মেকআপ একেবারেই হালকা। স্পষ্ট তার ক্লিভেজ। এই সাদামাটা পোশাকেও তরুণদের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিলেন নায়িকা।

Back to top button