Biswanath Basu: কোন বিতর্ক নেই, রয়েছে অমলিন হাসি! ইন্ডাস্ট্রিতে ২১ বছর এখনও নট আউট বিশ্বনাথ বসু, আবার দর্শকদের মন ভরাতে আসছেন জি বাংলায় পল্লবী শর্মার বাবা হয়ে নতুন সিরিয়ালে!

২১ বছর কাটিয়ে ফেললেন টলিউডে। বড় পর্দা থেকে ছোট পর্দা সর্বক্ষেত্রে অগাধ বিচরণ নায়কের। একের পর এক সিনেমা এবং সিরিয়ালের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করে এসেছেন দীর্ঘদিন ধরে। তিনি হলেন বিশ্বনাথ বসু।

The audience and industry have accepted me with open arms: Biswanath Basu | Bengali Movie News - Times of India
পর্দায় শুধুমাত্র অভিনেতা হিসেবে নয় বাস্তবেও তিনি যে ব্যক্তিত্বের অধিকারী তার জন্য বহু মানুষের প্রশংসা পেয়েছেন বহুদিন ধরে। বেশিরভাগ ক্ষেত্রে হাস্যকৌতুক অভিনেতা হিসেবে লোকজন জানে তাকে। বর্তমানে যদিও একটি ধারাবাহিকে হাস্যকৌতুক কোন চরিত্রে অভিনয় করছেন না তিনি তবে অন্য ধরনের চরিত্রেও নজর কেড়েছেন বরাবর।

Biswanath Basu-Sonalee Chaudhuri team up for 'Bodhisattwor Bodhbuddhi' - Times of India

পাশাপাশি জি বাংলার ইলু ধারাবাহিকে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বনাথ। সেটা ছিল মজার একটা চরিত্র। জি বাংলায় এবার আবার একটা নতুন ভূমিকায় আসতে চলেছেন এই অভিনেতা।

Bengali actor
এই সিরিয়ালের নাম হল নিম ফুলের মধু। সিরিয়াল কবে থেকে শুরু হচ্ছে সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শুধু একটি প্রথম ঝলক প্রকাশিত হয়েছে যেখানে অভিনেতাকে জবা খ্যাত পল্লবী শর্মার বাপেরবাড়ির অন্যতম সদস্য হিসেবে দেখা গেছে। এর থেকে বোঝা যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আবার আসতে চলেছেন বিশ্বনাথ।

এ সিরিয়ালে পল্লবী শর্মার বিপরীতে রয়েছেন রুবেল দাস। দীর্ঘদিন পর আবার জবা অর্থাৎ পল্লবী শর্মা টেলিভিশনে ফিরেছেন। তাতে নায়িকার বাবার চরিত্রে অভিনয় করতে চলেছেন বিশ্বনাথ বসু।

Back to top button