Tollywood

Actress H’ot Photoshoot: শাড়ি হোক বা বি’কি’নি, উপচে পড়ছে অবাধ্য যৌ’বন! ফটোশুটে নির্লজ্জতার সীমা ছাড়িয়ে গেলেন কলকাতার এই অভিনেত্রী

টলিউডের পাশাপাশি এখন তিনি বলিউড কাঁপাতে উঠে পড়ে লেগেছেন। সিনেমাতে অভিনয় নিয়ে ব্যক্তিগতভাবে খুব একটা আগ্রহ নেই এই নায়িকার। তবু বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে আলোড়ন সৃষ্টি করে ফেলেছেন ইতিমধ্যেই।

তিনি বঙ্গ কন্যা কিন্তু তার চর্চা এই মুহূর্তে গোটা দেশ জুড়ে। তিনি হলেন কলকাতার মেয়ে জিয়া রায়। চিকন ফিগারের পাশাপাশি হ’ট পোজ দিয়ে কিভাবে নেট দুনিয়াকে কাবু করতে হয় সেই মন্ত্র বেশ ভালোমতোই মুখস্ত জিয়ার। সেই রহস্যের জেরেই জিতে নিয়েছেন লক্ষ লক্ষ মানুষের মন।

তেরা ইশক ইশক এবং মহব্বত হুই হে নামক দুটি মিউজিক ভিডিওতে হালকা অভিনয় করতে দেখা গেছে এই বঙ্গ ললনাকে। তার পাশাপাশি শরীরী উ’ষ্ণ’তায় নাকানিচোবানি খাইয়েছেন ছেলেদের। ২৭ বছরের এই অভিনেত্রীর সুঠাম ফিগার দেখলে ঢোক গিলতে পারবেন না আর।

মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কিছু জনপ্রিয় টিভি বিজ্ঞাপনেও কাজ করে ফেলেছেন জিয়া। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। আজকাল তিনি আবার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হয়ে উঠেছেন নিজের প্রতিভার বলে।

এর থেকে স্পষ্ট সোশ্যাল মিডিয়ায় আলাদা দুনিয়া তৈরি হয়েছে এই অভিনেত্রীর। নিত্য নতুন পোস্ট দিয়ে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে ওস্তাদ জিয়া। স্বল্প পোশাকে এবং দুর্দান্ত লোকেশনে শুট করে মন জিতে নিতে পারেন এক চমকে।

কখনো শাড়ি পড়ে আবার কখনো পশ্চিমী পোশাকে তার হ’ট সাজ নজর কেড়ে নিতে পারে সহজেই। রাতের ঘুমও কেড়ে নিতে পারে ছেলেদের। তবে বেশিরভাগ মানুষ তাকে চেনে বি’কি’নি মডেল হিসেবেই। আর এই পোশাকে তিনি মাঝে মাঝে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button