শরীরের ঊর্ধ্বাঙ্গে নেই সুতোর কোনও চিহ্ন! নতুন ফটোশুটে আগুন ঝড়িয়ে বিতর্কের মুখে অভিনেত্রী সোহিনী সরকার

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি।তিনি অভিনয় জগতে হাতে খড়ি দিয়েছেন ধারাবাহিক জি বাংলার ধারাবাহিক রাজপথের মাধ্যমে। যদিও ওগো বধূ সুন্দরী ও ২০১১ -১২র ধারাবাহিক অদ্বিতিয়া তাকে এনে দিয়েছেন সাফল্য। বড় পর্দায় পা রাখেন ২০১৩ সালে রূপকথা নয় সিনেমার মাধ্যমে। তবে ৩৭ বছর বয়সী অভিনেত্রী বাংলাকে বারবার উপহার দিয়েছেন অসাধারণ কিছু সিনেমা এবং ওয়েব সিরিজ।

তার অভিনয় নজর কেড়েছে সকলকেই। লক্ষ লক্ষ ছেলে ক্রাশ হয়ে উঠেছেন তিনি তার সৌন্দর্যের জন্য। বিবাহ অভিযান, ভেঞ্চি দা, ক্রিসক্রস, ব্যোমকেশ গোত্র, মনিহারা, ব্যোমকেশ পর্ব, বিবাহ ডায়েরিজ, ওপেন টি বায়োস্কোপ, দুর্গা সহায়, রাজকাহিনী, সিনেমাওয়ালা সহ একাধিক সিনেমায় অভিনয় করছেন তিনি।

তবে শুধু ধারাবাহিক ও সিনেমায় নয়, তার সমান জনপ্রিয়তা আছে ওয়েব সিরিজেও। ওয়েব সিরিজ পাঁচ ফোড়ন, মন্দার, রক্ত বিলাপ, শ্রীকান্ত, সম্পূর্ণা, দুর্গে রহস্য, হোমস্টে মার্ডার সহ একাধিক সিরিজে কজ করেছেন অভিনেত্রী সোহিনী সরকার। শেষবার তাকে দেখা গেছিল কাবুলিওয়ালা সিনেমায়। সেখানে তিনি মিনির মায়ের চরিত্রে অভিনয় করছিলেন এবং তার বিপরীতে ছিলেন আবির চট্টোপাধ্যায়। সিনেমায় কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার আসন্ন সিনেমায় বনবিবি। যেখানে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী পর্নো মিত্র, আর্য দাশগুপ্ত এবং অভিনেতা রণজয় বিষ্ণু। সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাবে ২০২৪ সালের ৮ মার্চ। অভিনয় জগতে বরাবরই সাহসী অভিনেত্রী হিসেবেই নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী সোহিনী সরকার। এবার সাহসী ফটোশুটে অবাক করা পোশাকে ধরা পড়লেন তিনি। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ট্রোলের শিকার হন তিনি। চোখে গাঢ় কাজল।

পরনে একটি মেরুন লেহেঙ্গা এবং উ’র্দ্ধা’ঙ্গে টপের মতো করে তিনি পড়েছেন অনেকগুলি মালা। বিরহ ক্যাপশনে একদম অন্যরপে নিজেকে তিনি তুলে ধরেছেন সকলের সামনে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যেই। শরীরের ঊ’র্ধ্বা’ঙ্গে নেই সুতোর মেশ মাত্র। দেখে একজন নেটিজেন লিখেছেন “উরফি জাদেবের কোনও হাত নেই তো?” আবার অনেকেই লিখেছেন “এইধরনের পোশাক পড়ে এই নিচু মনের কথা শুনতে ভালো লাগে! ছি নারী জাতির অপমান।”

আরও পড়ুনঃ দারুণ খবর! স্টার জলসার নতুন ধারাবাহিকের নায়ক-নায়িকার নাম শুনলে পিলে চমকাবে আপনাদের‌ও!

কিছু মানুষ বলেছেন “হয়েছে তবে আরও ভালো হতে পারত।” আবার অনেকেই বলেছেন “ছবিটি দেখার পর গরম হু হু করে চলে আসবে।” অনেকে এও বলছেন “যদি কোনও গরু বা ছাগল কাছে থাকত!” তবে অনেকেই তার সাহসিকতার প্রসংসা করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেছেন তাকে দেখতে অসাধারণ লাগছে ছবিতে। আবার কেউ তাকে বলেছেন “লেডি পুষ্পা”। তবে বোঝাই যাচ্ছে পোস্টটি নিয়ে চরম বির্তকের মুখোমুখি হয়েছেন তিনি। আপনাদের এই পোস্টটি দেখে কি মত?

Back to top button