দারুণ খবর! স্টার জলসার নতুন ধারাবাহিকের নায়ক-নায়িকার নাম শুনলে পিলে চমকাবে আপনাদের‌ও!

জি বাংলার হোক বা স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক এসেছেন বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। অনেকদিন ধরেই ধারাবাহিকে এসেছে পরিবর্তন। ধারাবাহিকে সংজ্ঞায় বর্তমানে এসেছে আমূল পরিবর্তন। বর্তমানে প্রত্যেকটি ধারাবাহিকের জন্য টিকে থাকার জন্য একমাত্রটি অস্ত্র হল টিআরপি। ধারাবাহিকের ভালো টিআরপি না থাকলেই পর্দা থেকে বিদায় নিতে হয় ধারাবাহিকগুলোকে। ইতিমধ্যেই সেই কারণেই পর্দা থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকটি একসময়কার জনপ্রিয় ধারাবাহিক।

ইতিমধ্যেই সেই কারণেই জি বাংলার পর্দা থেকে ইচ্ছে পুতুল, গৌরী এলো, রাঙা বউ এবং স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক বাংলা মিডিয়াম, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, গাঁটছড়া, সন্ধ্যাতারার মতো একাধিক ধারাবাহিক। তবে সেই জায়গায় জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে, মিঠিঝোরা, যোগমায়া এবং স্টার জলসায় শুরু হয়েছে গীতা LLB, বঁধুয়া মতো বেশ কয়েকটি ধারাবাহিক।

তবে জানা গেছে আরও বেশ কয়েকটি ধারাবাহিকে চ্যানেল থেকে বিদায় করে তারা নিয়ে আসছেন নতুন নতুন বেশ কয়েকটি ধারাবাহিক। তার মধ্যেই শোনা যাচ্ছে জি বাংলায় আসছে সুব্রত রায়, অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই অর্গানিক স্টুডিও নতুন ধারাবাহিক অষ্টমীর ট্রেলার মুক্তি পেয়েছে জি বাংলার পর্দায়। যেখানে দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক, অভিনেত্রী ঋতব্রতা দে এবং অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। ধারাবাহিকটি অনেকটা গৌরী এলোর আদলেই তৈরি হয়েছে এমনটাই সংবাদ আসছে প্রযোজনা সংস্থা থেকে।

তেমনই স্টার জলসায় আসছে ম্যাজিক মোমেন্ট, সুরিন্দর ফিল্মস, অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা এবং ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। তার মধ্যেই জানা গেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন গাঁটছড়া অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অনিন্দ্য চ্যাটার্জি। এছাড়াও সুচিস্মিতা চৌধুরী এবং মল্লিকা মজুমদারও থাকছেন ওই ধারাবাহিকে। তবে সম্প্রীতি সংবাদ এসেছে ধারাবাহিকে আবার ফিরছেন শন ব্যানার্জী। কিছুদিন আগেই সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিকের জন্য লুক সেট হয়েছিল তার।

আরো পড়ুন: প্রকাশ্যে দুই বাঙালি অভিনেত্রীর শত্রুতা! সবার সামনেই জয়া বচ্চনকে খারাপ মানুষ বললেন মৌসুমী চ্যাটার্জী

তবে গতকালই ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকের জন্যও লুক সেট দিয়েছেন তিনি। প্রথমে সোনামনি সাহার নাম সামনে আসলেও বর্তমানে জানা যাচ্ছে ধারাবাহিকে তার বিপরীতে মূল অভিনেত্রীর চরিত্রের জন্য ইতিমধ্যেই লুক টেস্ট দিয়েছেন গাঁটছড়ার অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। তবে শুধু অনুষ্কাই নয়, আরও দুইজন নতুন মুখ গতকাল দিয়েছিলেন লুক সেটে। এছাড়াও ব্লুজ প্রযোজনা সংস্থার স্টার জলসার নতুন ধারাবাহিকের জন্য শ্যামৌপ্তি মুদলিকে এখনও লুক সেট হয়নি তার। তাই গতকাল তাকেও দেখা গেছিল ম্যাজিক মোমেন্টসের মূল সেটে। তাহলে কি মনে হয় আপনাদের শনের সঙ্গে কোন অভিনেত্রী বাঁধবেন জুটি? কোন অভিনেত্রীর জুটি দেখতে চান আপনারা?

Back to top button