Tollywood

Srabanti Chatterjee Sister: বোন বোমা আর দিদি হলেন দোদমা! সৌন্দর্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দিদি টেক্কা দিতে পারেন মিমি, নুসরতকেও! দেখলে চোখের পলক পড়বে না

টলিউডের এই মুহূর্তে যে সকল অভিনেত্রীরা দারুন জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে চেনে না এমন সিনেমা প্রেমী দর্শক বাংলায় খুজে পাওয়া দুষ্কর। কর্ম জীবন থেকে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই বহুবার সংবাদ শিরোনামে এসেছে এই অভিনেত্রী। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েই সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন চর্চা লেগে থাকে।

বহুদিন ধরে টলিউডের তিনি কাজ করছেন। এত সময় শিশু শিল্পী হিসাবে ও কাজ করেছেন। তারপরে টলিউডের সুন্দরী অভিনেত্রী হিসেবে সব প্রথম সারির অভিনেতাদের সব বিপরীতে কাজ করেছেন। টলিউডের দুই সুপারস্টার জিৎ এবং দেবের সঙ্গে তার জুটি দর্শকদের দারুন পছন্দের। তবে এ বর্তমানে তার কাজের থেকে বেশি তার ব্যক্তিগত জীবন নিয়েই আগ্রহ দেখা যায় দর্শকদের মধ্যে।

তবে আজকে কথা বলব টলিউডের এই সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে নয় বরং তার দিদিকে নিয়ে। অনেকেই হয়তো জানেন না শ্রাবন্তীর মতোই তার দিদিও দারুন সুন্দরী। দিদির সঙ্গে বোনের অনেক মিল রয়েছে। জীবনের প্রতিটি পদক্ষেপে বোনের পাশে থেকে তাকে সাহস যুগিয়েছেন।

শ্রাবন্তীর দিদির নাম স্মিতা চ্যাটার্জী ঘোষ। রূপ এবং হটনেসের দিক থেকে যদি বলা হয়, তাহলে যে কোনও টলি অভিনেত্রীকে গুনে গুনে দশ গোল দিতে পারবেন তিনি। ঠিক এতটাই সুন্দরী স্মিতা।

মাঝেমধ্যেই দিদির সঙ্গে ছবি দিতে দেখা যায় শ্রাবন্তীকে। আবার সম্প্রতি দিদির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। সেটির ক্যাপশনে লাল হৃদয়ের ইমোজি সহযোগে লিখেছিলেন, ‘বোনেরা’। আর তখনই তার ভক্তরা জানতে পারেন, টলি সুন্দরীর একজন দিদিও রয়েছে। দুই বোনকে একসঙ্গে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

সেই ছবির নিচে একের পর এক কমেন্ট করে শ্রাবন্তীর দিদিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। অনেকে তো এও বলেছেন, রূপের দিক থেকে স্মিতা নিজের বোন শ্রাবন্তীকেই টেক্কা দিতে পারেন। কেউ কেউ আবার বলেছেন, টলি সুন্দরীর দিদিও চাইলে নায়িকা হতেই পারতেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button