Swastika Mukherjee: সিঙ্গলদের জন্য সুখবর! ভ্যালেন্টাইন্স ডে-তে সবাইকে ফ্রি চু’ম্মা দিচ্ছেন ছেলেদের হার্টথ্রব স্বস্তিকা! লুফে নিন এইভাবে

স্বস্তিক মুখার্জি। ছেলে থেকে মেয়ে, বাচ্চা থেকে বুড়ো সবাই তাঁর ফ্যান। তাঁর আবেদনকে এড়িয়ে যাওয়ার মতো ক্ষমতা কারোর নেই। টলিউডের হার্টথ্রব তিনি। একটি নয়, একাধিক কারণে তাঁকে চিনে নেওয়া যায়। প্রথমত বয়স যেন তাঁর কাছে অধরা। যেমন অপরূপ সুন্দরী তেমনই তাঁর শরীরি আবেদন আর অভিনয়! সেই বিষয়ে আলাদা করে কিছু বলতে বাঙালিকে আর লাগে না।

নিয়মের বাইরে স্রোতের বিপরীতে যেতেই পছন্দ করেন। হিসেব মতো চল্লিশোর্ধ বয়স হতে যাচ্ছে তাঁর। সেই অনুযায়ী পরিবর্তন এসেছে শারীরিক গঠনে। টলিউড ছেড়ে বলিউডেও নিজের জাদু করে যাচ্ছেন অভিনেত্রী। তবে শুধু এইসব কারণেই নয়। সমাজকে বুড়ো আঙুল দেখাতে বড্ড ওস্তাদ এই অভিনেত্রী। তবে তিনি সেলিব্রিটি হওয়ার পাশাপাশি একজন সমাজ সচেতন মানুষ।সমাজে মেয়েদের হয়ে তিনি একাই একশ জনের সমান কথা বলেন।

যেমন স্পষ্ট বক্তা তিনি তেমনই তাঁর রূপের ছটা। কোনও বাঁধনে বেঁধে রাখেন না নিজেকে। লম্বা চুল চুটকিতে কেটে রোনাল্ডোর মতো বয়কাট করে ফেলতে পারেন। বডি শেমিং থেকে স্লাট শেমিংকে তিনি বুড়ো আঙুল দেখাতে পারেন।

তেমনই বুড়ো আঙুল দেখিয়ে ১৪ ই ফেব্রুয়ারি ২০২৩ এর ভ্যালেন্টইন্স ডে উপলক্ষে একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট নিজস্বি পোস্ট করলেন। আর তাতে বয়ে যাচ্ছে বন্যা। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে একটি ই’নার কাটিং টপ পরে। সেখানে তাঁর ব’ক্ষ’যুগল একদম স্পষ্ট।

 

চুলটা পিক্সিকাট এবং চোখ বুঝে পাউট করে আছে। ক্যাপশনে লিখেছেন, “নির্ভয়ে ভালোবাসো এবং ভালোবাসাকে অনেক দূর অবধি ছড়িয়ে দাও। সবার জন্য অনেক অনেক চু’মু”। এই ছবি দেখে ভক্তরা আর যায় কোথায়। তবে ছবিতে যে তাঁকে খুব সুন্দর লাগছে তা নয়। কিন্তু তাঁর এই নির্ভয় মনোভাব ও ডোন্ট কেয়ার অ্যাটিটিউড বরাবরই খুব প্রশংসা পায়। তাই তাঁর একজন অনুরাগী লিখেছেন, “শুধু এই একজন সমাজে স্রোতের বিপরীত হেঁটে দেখিয়ে দিচ্ছে! সে তার মত!! প্রত্যেক নারী র সমাজে বেড়ে ওঠার অধিকার আছে। অনেক ভালোবাসা, আর এগিয়ে যাবার শুভেচ্ছা।”

Back to top button