Swastika Mukherjee: ডিপ নেক ব্লাউজে বেরিয়ে গেছে ক্লি’ভে’জ! “বৌদি দিনদিন এত কচি হয়ে যাচ্ছে কী করে?” স্বস্তিকার উ’ষ্ণ’তা’র ছোঁয়ায় বেসামাল ভক্তরা

বরাবরই সোশ্যাল মিডিয়াকে কাবু করে রাখেন তিনি নিজের রূপের জাদুতে। দেখলেই নেশা ধরে যায় এমনই তার রূপ এবং উজ্জ্বল্য। তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে এখন কে না চেনে! অনবদ্য চরিত্রের মধ্যে দিয়ে বরাবর তিনি নিজেকে সকলের থেকে ব্যতিক্রম প্রমাণ করেন। খুব কম বয়স থেকেই অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি। তারপর থেকে একের পর এক ছোট পর্ব এবং বড় পর্দা মিলিয়ে অভিনয় করে চলেছেন তিনি। শুধু তাই নয়, এবার ডিজিটাল পর্দাতেও হাতেখড়ি হয়ে গেছে নায়িকার।

তবে সম্প্রতি আবার সোশ্যাল মিডিয়ায় এমন ছবি দিলেন যে ছবি দেখে রীতিমতো ঘায়েল হয়ে গেল ভক্তরা। সম্প্রীতি নায়িকা একটি পোস্ট করেছেন যেখানে তার সৌন্দর্য ঠিক যেন ঠিকড়ে বেরোচ্ছে। পরনে লো নেক ব্লাউজ আর সবুজ শাড়ি। তার থেকেই স্পষ্ট ক্লি’ভে’জ। নায়িকার এই ছবিগুলো দেখে বেসামাল তার ভক্তরা। ক্যাপশনে লিখলেন সবুজ চোখ দাবি করে একটি সবুজ শাড়ি।

ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে দর্শকরা। কেউ কেউ প্রশ্ন করছে আপনি এত সুন্দরী কেন? আবার কেউ লিখছে দিন দিন আরো সুন্দরী হচ্ছ।

আবার কেউ লিখল বৌদি দিনদিন এত কচি হয়ে যাচ্ছে কী করে?

Back to top button